‘সকলের সহযোগিতা পেলে নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে পারবো’ ইনশাল্লাহ -মাশরাফি

28

নড়াইল কণ্ঠ : ‘আমার কথা বলে বা আমার পারিবারের কারো কথা বলে যদি কোন সাধারণ মানুষ চাকুরি থেকে শুরু করে যে কোন জায়গায় যদি কেউ হ্যারাজমেন্ট হয় অবশ্য আপনারা যেন আমার সাথে আলোচনা করে নেন, আমার নাম ভাঙ্গিয়ে যদি কেউ কিছু করে বা করতে চায় অবশ্য সেই নামটা আমার কাছে আপনারা আগে শুনে নিবেন প্লিজ, তাকে বলবেন যে, সেই পার্টিকুলার কেচটি যেন আমার সাথে যোগাযোগ করে, যেন কোন সেক্টরে সমস্যার কথা অবশ্যই আমাকে জানাবেন। সেটা আমার আত্মিস্বজন হতে পারে বা আমার বন্ধুও হতে পারে’।
নড়াইল-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্তজার সাথে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তাদের মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলি বলেছেন তিনি।
এ সময় তিনি আরো বলেন, সরকারি কর্মকর্তাগণ সহ স্থানীয় ‘সকলের সার্বিক সহযোগিতা পেলে নড়াইলকে ইনশাল্লাহ মডেল জেলা হিসেবে গড়ে তুলতে পারবো’।
পাঁচবছরের উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়ন কৌশল নির্ধারণের লক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা উদ্যোগে বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা প্রশসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আনজুমান আরা।
সভার শুরুতে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান অতিথি নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার), নড়াইল পৌর মেয়র জাহাঙাগীর বিশ্বাস, লোহাগড়ার পৌর মেয়র মো: আশরাফুল আলম, গণপূর্ত নির্বাহী প্রকৌশলী, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী, সিভিল সার্জন, সদর হাসপাতালের তত্বাবধায়কসহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তাগণ।
মতবিনিময়ে শেষে সকল দপ্তরের স্ব স্ব পরিকল্পনা সমূহ সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার হাতে তুলে দেয়া হয়।