নড়াইল সদরে কে হচ্ছেন নৌকার মাঝি?

0
19
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কে পেতে যাচ্ছেন দলীয় মনোনয়ন? তা নিয়ে প্রতিটি ইউনিয়নে চলছে নানান জল্পনা কল্পনা। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য ইতিমধ্যে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা ঢাকায় অবস্থান করছেন। নৌকা প্রতিক পাওয়ার জন্য কেন্দ্রীয় নেতাদের কাছে ধর্না দিচ্ছেন প্রার্থীরা। এলাকার প্রতিটি চায়ের দোকান থেকে শুরু করে সকল মহলে চলছে নির্বাচনী আলোচনার ঝড়। কে পেতে যাচ্ছেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন?
জানাগেছে, উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে নড়াইলের তিনটি উপজেলা নির্বাচন। তৃতীয় ধাপের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৪ মার্চ।
এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়নের জন্য দৌড়ঝাপ করলেও বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপিসহ ২০ দলীয় জোটের কোন কার্যক্রম এ জেলায় দেখা যাচ্ছে না।
আ’লীগ দলীয় সূত্রে জানাগেছে, নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন জমা দিয়েছেন ১৪ জন। নৌকার জন্য অধিকাংশ প্রার্থীই ঢাকায় অবস্থান করছেন। সকলেই নিজ নিজ অবস্থান থেকে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য জোর চেষ্টা চালাচ্ছেন।
দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, সাবেক উপজেলা চেয়ারম্যান শরীফ হুমায়ুন কবীর, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম নবী, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির যুগ্ম আহবায়ক এবং জেলা শাখার সভাপতি আজিজুর রহমান ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য ও নড়াইল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বিপ্লব বিশ্বাস বিলো।
বাংলাদেশ ইউপি চেয়ারম্যান সমিতির যুগ্ম আহবায়ক এবং জেলা শাখার সভাপতি আজিজুর রহমান ভূঁইয়া বলেন, আমি পর পর ৬বার চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। দির্ঘদিন যাবৎ মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য নিরলসভাবে কাজ করছি। সভানেত্রীর কাছে দলীয় মনোনয়ন চেয়েছি আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে। মনোনয়ন পেলে আমি ইনশাল্লাহ জয়ী হব।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তি বলেন, আমি দির্ঘদিন যাবৎ সংগঠনের দায়িত্ব পালন করছি। দলকে সংগঠিত করতে প্রতিিিট ইউনিয়নে সভা-সমাবেশ করেছি। সভানেত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন চাইব দল আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দিলে নির্বাচন করব। দলীয় মনোনয়ন পেলে আমি জয়ী হব।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে যুবলীগ ও বর্তমানে জেলা আওয়ামীলীগের দায়িত্ব পালন করছি। দলের অবদানের কথা বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিবেন বলে আমি শতভাগ আশাবাদি। দলীয় মনোনয়ন পেলে জয়ী হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here