সাধারণ মানুষের জন্য নড়াইল ছাত্রলীগের ব্যতিক্রমি উদ্যোগ

152

নড়াইল কণ্ঠ : মানুষের সেবায় নড়াইল ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে। সোমবার (২৮ জানুয়ারি)জেলা ছাত্রলীগের আয়োজনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের পুরাতন বাসটার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে এ কর্মসূচি পালিত হয়।
এ সময় দুইশতাধিক ব্যক্তিকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। ছাত্রলীগের চার সদস্য স্বেচ্ছায় রক্ত দান করেন। এসব রক্ত হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের দেওয়া হয়েছে।
এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নূর আলম সিদ্দিকী, হাবিবুল্লাহ হোসেন বিপ্লব, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন বলেন, জননেত্রী শেখ হাসিনা নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ সব সময় গরীব-অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের সহযোগিতা করে আসছে। সাধারণ মানুষের জন্য ছাত্রলীগ নিবেদিত হয়ে কাজ করছে। তাই আমরা দলীয় নেতা-কর্মিসহ সাধারণ মানুষের জন্য বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করি। আগামিতেও এরকম জনসেবামূলক কর্মসূচি অব্যহত থাকবে। আমরা ছাত্রলীগের মধ্যে ইয়োং অর্গানাইজেন অফ নড়াইল (ইয়োন) নামে একটি সংগঠন করা হয়।