নড়াইলে শিক্ষার গুণগত মানোন্নয়নে মতবিনিময়

0
10
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলের শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষক ও অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা করেছেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা। মঙ্গলবার (২২ জানুয়ারি) সকাল ও দুপুরে (দু’শিপ্টে) নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীতোষ কুমার দে’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনজুমান আরা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, অতিরিক্ত পুরিশ সুপার শরফুদ্দিন, জেলা শিক্ষা কর্মকর্তা এস,এম ছায়েদুর রহমান, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: ফজলুল হক।

এ সময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ ইদ্রীস আহম্মদ, অভিভাবক শাহ আলম, তরিকুল ইসলাম উজ্জ¦ল, মাসুদুর রহমান, মো: আব্দুল আলিম প্রমুখ।
সভায় ঐতিহ্যবাহী নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুণগত মান উন্নয়নে কি কি করণীয় সে বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের সাথে বিস্তারিত আলোচনা করা হয়।
অভিভাবকরা অভিযোগ করেন বলেন, অতিরিক্ত ক্লাসের নামে হয়রানি যাতে হতে হয়, কোচিং বাণিজ্য বন্ধ করা, শিক্ষকরা একাধিক ব্যাকরণ বই কেনা, সঠিকভাবে পাঠদান, ক্লাসের সময় ছাত্ররা যাতে বাইরে যেতে না পারে এবং ছাত্রদের সাথে বন্ধুত্বসুলভ আচরণসহ শিক্ষার মান্নোয়নে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
জেলা প্রশাসক অভিভাবক ও শিক্ষকদের বিভিন্ন অভিযোগ ও পরামর্শ শুনেন এবং আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
সভায় শিক্ষক ও অভিভভাবকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here