নড়াইল সদর হাসপাতাল পরিচ্ছন্ন রাখতে ‘টিম তারুণ্য-১০০’’

44

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল -২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার কাঙ্খিত সুন্দর নড়াইল গড়ার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছে ‘টিম তারুণ্য-১০০’।
বুধবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় এই লক্ষ্যেকে সামনে নিয়ে নড়াইল সদর হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে টিম তারুণ্য। টিম তারুণ্য-১০০’র সদস্যরা হাসপাতালের বাথরুম, বারান্দা, রোগিদের কক্ষসহ বিভিন্ন স্থান পরিস্কার পরিচ্ছন্ন করে। এ সময় টিম তারুণ্য-১০০ এর উপদেষ্টা ইমরুল কায়েস, ক্যাপ্টেন রাসেল বিল্লাহ, ইউনিট লিডার রাতুল, শোভন, মিমা, শাপলা, ইউনিয়ন লিডার আজাহার, জিম, আমিন, নাইম, কায়েস, আকিবসহ প্রায় ২৫ জন সদস্য এ কাজে অংশ নেয়।
এ সময় ক্রিকেট কোচ ও টিমের উপদেষ্টা ইমরুল কায়েস ও টিম তারুণ্য’র উদ্যোগক্তা রাসেল বিল্লাহ বলেন, নড়াইল সদর হাসপাতালে ক্লিনার না থাকায় হাসপাতালের সামগ্রিক পরিচ্ছন্নতা অবস্থা ভেঙ্গে পড়েছে, আমরা রোগিদের পাশে এসে দাড়িয়েছি। এই কার্যক্রম অব্যহত রাখবো, এখন থেকে সপ্তাহে প্রতি শুক্রবার হাসপাতালে টিম তারুণ্য-১০০ এর উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে।
নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: আ.ফ.ম. মশিউর রহমান বাবু বলেন, হাসপাতালে মাত্র ৩ জন ক্লিনার রয়েছে তারমধ্যে একজন অসুস্থ ফলে হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা ব্যাহত হচ্ছে। টিম তারুণ্যের এই কার্যক্রম অব্যহত থাকলে হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা বাড়বে। হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগি ও স্বজনেরা টিম তারুণ্য-১০০ এর কার্যক্রমকে অব্যহত রাখার অনুরোধ করেন।