নড়াইলে বন্দুকযুদ্ধে নিহত ১

0
11
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : বুধবার (১৬ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে নড়াইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি রুম্মান হোসেন রোমিও (২৮) নিহত হয়েছে।
নড়াইল সদর উপজেলার পৌর এলকার ধোপাখোলা-কাড়াল বিল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করেছে পৃুলিশ। এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম) জানিয়েছেন নিহত রোমিওর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। নিহত রোমিও এলাকায় দীর্ঘদিন ধরে খুন, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিল। নড়াইল সদর উপজেলার মধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে রোমিও এলাকার শীর্ষ সন্ত্রাসী বলেও জানান তিনি।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় সন্ত্রাসীদের অবস্থান নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালানো হয়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। অভিযানের এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রোমিওকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
অভিযানের সময় আহত তিন পুলিশ সদস্য সোহাগ, মফিজুল ও নাজমুলকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এদিকে ওসি ইলিয়াস হোসেন আরো জানান, নিহত রোমিওর বিরুদ্ধে নড়াইল, যশোর ও অভয়নগর থানায় খুন, ডাকাতি, বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে মোট ১৩টি মামলা রয়েছে।
এলাকা সূত্রে জানাগেছে রোমিওর পিতা মৃত মিজানুর রহমান মানবতা বিরোধী জামায়েত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর বিপক্ষে রাষ্ট্রপক্ষের সাক্ষী ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here