ক্রিকেট তারকা মাশরাফি ভোট দেবেন যে কেন্দ্রে

29

নড়াইল কণ্ঠ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা রবিবার সকাল ১০টায় ভোট দেবেন নড়াইল সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে। একই সঙ্গে তার স্ত্রী সুমনা হক সুমিও ভোট দেবেন।
দলীয় সূত্র জানাগেছে মাশরাফি সকাল ১০টার দিকে নড়াইল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন। এর আগে সকাল ৮টার দিকে বাসা থেকে অধিনায়ক মাশরাফি ও তার স্ত্রী সুমি বাসা থেকে বের হবেন। ভোট দেয়ার পর মাশরাফি প্রথমে মাইজপাড়া ইউপির বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করবেন। এরপর পর্যায়ক্রমে নির্বাচনী এলাকার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করবেন।
মাশরাফি ছোটবেলা থেকেই আলাদাতপুরে মামাবাড়িতে থাকতে পছন্দ করতেন। তাই ভোটারও হয়েছেন আলাদাতপুর এলাকায় পৌরসভার ৪নং ওয়ার্ডে। মাশরাফির স্ত্রী সুমিও একই গ্রামের ভোটার।
তবে মাশরাফির বাবা ও মা পৌরসভার মহিষখোলা এলাকার ৩নং ওয়ার্ডের ভোটার। মাশরাফির পিতা গোলাম মোর্ত্তজা স্বপন ভোট দেবেন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এবং তার মা হামিদা বেগম বলাকা নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন।