‘ভোট আপনার সিদ্ধান্তও আপনার : নড়াইল গড়তে নৌকায় ভোট দিবেন’ -মাশরাফি

0
11
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : রাত পোহালেই শেষ হবে নির্বাচনী প্রচার। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণা বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাত পোহালেই শেষ হচ্ছে। গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) এর ধারা ৭৮ অনুযায়ী, ভোটগ্রহণ শুরুর পূর্ববর্তী ৪৮ ঘণ্টার মধ্যে এবং ভোটগ্রহণ শেষ হওয়ার পরবর্তী ৪৮ ঘণ্টা নির্বাচনী এলাকায় জনসভা আহ্বান, অনুষ্ঠান ও তাতে যোগদান এবং কোন ব্যক্তি কোন মিছিল বা শোভাযাত্রা সংগঠিত করতে বা তাতে যোগদান করতে পারবেন না।

এসব বিধি নিষেধ মেনে প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা তার নির্বাচনী এলাকায় প্রচারে বের হন। এর আগে সকালে তিনি নড়াইলের জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার আনজুমান আরা’র সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এর পরপরই তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বেরিয়ে পড়েন বিভিন্ন ইউনিয়ন, গ্রাম গঞ্জে অধির আগ্রহে অপেক্ষামান তৃণমুল পর্যায় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়ের জন্যে। বিরামহীনভাবে দুপুর সাড়ে ৪টা পর্যন্ত অন্তত ২৫টি স্পটে পথসভা করে নৌকায় ভোট চান তিনি।

এ সব পথসভায় তিনি ভোটারদের উদ্দেশ্যে মাশরাফি বিন মোর্ত্তজা বলেন, ‘আপনারা আগামি ৩০ ডিসেম্বর সকলে মিলে ভোট কেন্দ্রে যাবেন এবং আমাকে নৌকা মার্কায় একটি করে ভোট দিবেন। যদিও ভোট আপনার সিদ্ধান্তও আপনার। আমি শুধু আপনাকে অনুরোধ করছি ৩০ তারিখ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং নড়াইলকে প্রগতিশীল ও উন্নত জেলা গড়তে নৌকায় ভোট দিবেন।’

এর মধ্যে শশুরু বাড়ি দেবী গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি পথসভা করেন এবং সঙ্গে থাকা সকলকে নিয়ে শশুর বাড়িতে গেলেও কোন কিছু না খেয়েই বেরিয়ে পড়েন অপেক্ষামান সাধারণ মানুষের কাছে। এ সময় শশুরু বাড়িতে আসার পথে মোড়ে মোড়ে ফুল ছিটিয়ে বরণ করে নেন এলাকার জামাইকে।

সকাল থেকে বিকাল পর্যন্ত মাশরাফি বিন মোর্ত্তজা যেসব স্থানে পথসভা করেছেন সেগুলো হলো- নলদী বাজার, ব্রাক্ষ্মনডাঙ্গা বাজার, রায়গ্রাম-কলাগাছি প্রাইমারি স্কুল, দেবী, জয়পুর স্লুইসগেট, ফয়েজমোড়, গুচ্ছগ্রাম, লক্ষ্মীপাশা, কুন্দসী মোড়, চরমল্লিকপুর, করফাস্কুল মোড়, ইতনা চৌরাস্তা, রাধানগর বাজার, পাঙ্খারচর বৌবাজার, লক্ষ্মিপাশা পৌর অফিসসহ ছোট ছোট আরো কয়েটি স্থানে পথসভা ও গণসংযোগ করেন তিনি।

এ সময় নড়াইল জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সকল পথসভায় জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে এবং মুক্তিযুদ্ধের পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখার আহব্বান জানান মাশরাফি বিন মোর্ত্তজা।

এ সময় তিনি আরো বলেন, ’আমি আপনাদের সকলকে নিয়ে সুন্দর, সমৃদ্ধ ও পরিচ্ছন্ন শক্তিশালি নড়াইল গড়ে তুলতে পারবো ইনশাল্লাহ’। কেউ আর নড়াইলকে অবহেলিত বলতে পারবে না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here