নড়াইলে এফএফএন মার্কেটিং’র সামাজিক কার্যক্রম উদ্বোধন

134

নড়াইল কণ্ঠ : ফেসবুক ফ্রেন্ড অফ নড়াইল (এফএফএন) এর মেগাসফে কম মুল্যে গুণগত মানের ফুড এবং ফ্যাশন আইটেম নিয়ে এফএফএন এর মাল্টিস্টোর অনলাইন আউটলেট এবং এফএফএন মার্কেটিং কোং লিঃ’র সামাজিক কার্যক্রম শিক্ষা ও চিকিৎসা খাতের অনুদান উদ্বোধন করা হয়েছে।

“ধর্মে, বর্ণে, কর্মে ভিন্ন হলেও এফএফএন এ আমরা সকলেই বন্ধু” ভিন্ন মাত্রায় এবং কম মুল্যে গুণগত মানের ফুড ও ফ্যাশন আইটেম নিয়ে এফএফএন অনলাইন সফ আউটলেটে সকল শ্রেণীর পছন্দের পোশাকের বৈচিত্র নিয়ে এবং পছন্দের খাবার নিয়ে এফএফএন অনলাইন মেগা শো-রুম এর যাত্রা শুরু হল। এফএফএন অনলাইন সপ এর পরিচালক সৈয়দ আহম্মদ আলি বারু’র সার্বিক তত্বাবধানে, সৈয়দ খায়রুল আলম এর পরিচলনায়, এফএফএন মার্কেটিং কোং লিঃ এর সভাপতি শ্যামল দাস টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন নড়াইল জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট ইমদাদুল ইসলাম (পিপি)। আরো বক্তব্য রাখেন এসএম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের সভাপতি শেখ হানিফ, এফএফএন’র সম্পাদক মুছা মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন এফএফএন পরিচালক তৌফিকুজ্জামান শামিম, আব্দুর রহমান, সিকদার বাদশা মিয়া, মহিতোষ দাশ, জিল্লুর রোমি, ডা.দেবেন্দ্র, ফয়সাল মুস্তারি প্রমুখ।

সন্ধায় সুলতান মঞ্চে সাস্কৃতিক অনুষ্ঠানে এফএফএন এর সহ-সভাপতি এসএম পলাশের পরিচলনায় এফএফএন মার্কেটিং’র সভাপতি শ্যামল দাস টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত চিকিৎসা খাতের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন নড়াইল জেলার পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম এবং শিক্ষা খাতের অনুদানের চেক হস্তান্তর করেন বিশিষ্ট আইনজীবি এ্যাডভোকেট ইমদাদুল ইসলাম (পিপি), এফএফএন মার্কেটিং কোং লিঃ সম্পাদক মুছা মিয়া, পরিচালক ও নিসচা’র সভাপতি সৈয়দ খায়রুল আলম প্রমুখ।