‘আমি নড়াইল লোহাগড়াকে আলাদা করে দেখি না’ -মাশরাফি

0
13
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : ’আমি নড়াইল লোহাগড়াকে আলাদা করে দেখি না, ভাবিও না। আমার কাছে উভয় সমান। আমার জন্ম নড়াইলে। আলাদা করে কখনও ভাবিনি, আপনারাও কেউ নড়াইল লোহাগড়াকে আলাদা করে ভাববার এমন মানসিকতায় নিবেন না।’
গত ২৪ ডিসেম্বর লোহাগড়ার মিঠাপুর বাজার, ঝামারঘোপ বটতলা, লাহুড়িয়া স্কুল মাঠ, দেবি শমুর বাড়ির উঠানে, সত্রহাজারী এলএসজে এন ইউপির ইন্সিটিটিউশন চত্বর, মরণ মোড়ে, চাঁচই স্কুল মাঠ, জয়পুর ইউনিয়নের সিডি স্কুল মাঠ, কালনা বাজার, লংকারচর ও চাপাইলঘাটে পথসভায় জনতার উদ্দেশ্যে মাশরাফি বিন মোর্ত্তজা উপরোল্লেখিত কথাগুলি বলেন।

এ সকল কর্মসূচিতে তার স্ত্রী সুমনা হক সুমিওসহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, সিকদার আজাদ রহমান, সংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মুন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সহ-সভাপতি একেএম ফয়জুল হক রোমসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিরামহীনভাবে জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা ভোটের মাঠে দৌঁড়ঝাপ করছেন। তার আসার খবর পেয়ে রাস্তার মোড়ে মোড়ে হাজার হাজার দাড়িয়ে থাকা মানুষের ভালবাসায় সিক্ত হন তিনি। ফুল ছিটিয়ে বরণ করে নেন নিরাহংকারি এই মানুষটিকে।
সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত নড়াইল সদর ও লোহাগড়ার বিভিন্ন এলাকায় অন্তত ৫০টি পথসভা ও গণসংযোগ চালিয়েছেন তিনি।
এ সকল পথসভায় জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোটদানের আহবান জানান মাশরাফি বিন মোর্ত্তজা।
এ সময় তিনি আরো বলেন, ‘আমি একজন খেলোয়াড়, আমি সকলের হয়ে খেলেছি। আমাকে খেলোয়াড় সুলভ মানসিকতার একজন মানুষ হিসেবে আপনারা গ্রহণ করবেন।’ ’আমি আপনাদের সকলকে নিয়ে সুন্দর, সমৃদ্ধ ও পরিচ্ছন্ন নড়াইল গড়ে তুলতে পারবো ইনশাল্লাহ’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here