নড়াইলকে দেশের শ্রেষ্ঠতম বাসযোগ্য হিসেবে গড়ে তুলব -মাশরাফি

82

নড়াইল কণ্ঠ : আমার অনেক দিনের ইচ্ছা ছিল নড়াইলকে একটি সুন্দর ও বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলা। সে সুযোগ সামনে এসেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সুযোগ দিয়েছেন। আগামিতে যদি সে সুযোগ আসে তাহলে আমি আপনাদের সেবা করার চেষ্টা করব।

নিজের পিতৃভূমি মাইজপাড়ার জনসভায় তিনি বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচিত হলে মাইজপাড়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এ জন্য আমি আপনাদের সবার সহযোগিতা চাই। রবিবার (২৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় মাইজপাড়া আদর্শ কলেজ মাঠে এক বিশাল জনসভায় এ কথা বলেন। মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী, নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল সাহা, আওয়ামী লীগ নেতা ও নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, ,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সাইফর রহমান সোহাগ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধন প্রমুখ।

এদিকে মাশরাফি মাইজপাড়া ছাড়াও দিনব্যাপি জেলা আইনজীবী সমিতি, সদরের মাইজপাড়া, গারোচোরা, সিঙ্গিয়া-কোমখালি, হবখালি, ধোন্দা, পাজারখালি, রঘুনাখপুর, বরাশুলা, শাহাবাদ ও রতডাঙ্গা বাজারে পথ সভায় যোগদান করেন।

জনপ্রিয় এই ক্রিকেট খেলোয়াড় মাশরাফি বিন মর্তুজা শনিবার (২২ ডিসেম্বর) ঢাকা থেকে মাওয়া হয়ে নড়াইলে প্রবেশ করেন। মনোনয়নের পর প্রথম নড়াইলে এসেই সবার মন জয় করেছেন। লক্ষাধিক কিশোর-কিশোরি, তরুণ-তরুণি ও আওয়ামী লীগ নেতা-কর্মী-সমর্থক এবং সাধারণ মানুষ তাকে এক নজর দেখার জন্য নড়াইল-কালনা ১৯ কিঃমিঃ সড়কে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেন। তিনি এদিন ১০ জায়গায় বক্তব্য রাখেন।

নড়াইল সদর আসন (নড়াইল-২) নড়াইল পৌরসভা, সদর উপজেলার ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া পৌরসভা ও লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৭৮২জন।