ইলেকশনে প্রতিপক্ষকে মানসিক এবং শারিরীকভাবে আঘাত যেন না করা হয় -মাশরাফি

47

ভোটের মাঠে মাশরাফি’র ২য়দিন

নড়াইল কণ্ঠ : নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজার ছোটভাই সিজারের মটরসাইকেল চড়ে নেতাকর্মী ও ভক্তদের সঙ্গে নিয়ে ভোট চাইতে নেমেছেন তিনি। শনিবার হাজার হাজার মানুষের ভালবাসায় সিক্ত হয়ে নড়াইলে আসার পর রবিবার (২৩ ডিসেম্ববর) দলীয় কর্মসূচি অনুযায়ি নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। কর্মসূচির সকাল ১১টায় জেলা আইনজীবী সমিতির সভাকক্ষে নির্বাচনী আলোচনা করেন তিনি।
এ মতবিনিময়ে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুুবাস চন্দ্র বোস, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সাবেক এমপি অ্যাডভোকেট সাঈফ হাফিজুর রহমান খোকন, প্রবীণ আইনজীবী ও সাবেক জেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মোল্যা খবির উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবী, বীর মুক্তিযোদ্ধা সচেতন নাগরিক সমাজের আহবায়ক অ্যাডভোকেট এসএ মতিনসহ সকল আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় মাশরাফি বিন মোর্ত্তজা বলেন, আমি আপনাদের কাছে দোয়া চাই। আমি নড়াইলে ভাল একটা কিছু করার জন্য এসেছি। আপনাদের সহযোগিতা থাকলে ইনশাল্লাহ করতে পারবো আশা করি। তিনি আরো বলেন, নির্বাচনে জয় পরাজয়ের ব্যাপার তো একটা আছে। ইলেকশন আছসে প্রতিপক্ষকে মানসিক এবং শারিরীকভাবে যেন আঘাত না করা হয়, আপনারা একটু দেখবেন প্রতিপক্ষকে কোনভাবেই যেন আঘাত না করা হয়।’
আইনজীবীদের সাথে মতবিনিময় শেষে মাশরাফি বিন মোর্ত্তজা তার ছোটভাই সিজারের মটরসাইকেল চড়ে নেতাকর্মী ও ভক্তদের সঙ্গে নিয়ে ভোট চাইতে বেরিয়ে পড়েন। তিনি এরপর ১২টায় শহরের মহিষখোলা হয়ে বরাশুলা, ভাটিয়া, ঘোড়াখলি মোড়, দুর্গাপুর, নয়নপুর, বিঞ্চুপুর, জুড়–লিয়া কলেজ মাঠ, আলোকদিয়া, শাহাবদ বাজার, সরষপুর, বলরামপুর, চারিদাখাদায় গণ সংযোগ করেন। বিকাল সাড়ে ৩টায় মাইজপাড়ায় জনসভা করবেন।