টাকা ছাড়া মাশরাফিকে ভোট দিতে চায় জনগণ!

0
18
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে প্রতিদ্বন্দিতা করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মোর্ত্তজা। ভোটের মাঠে তিনি পুরোদমে লড়িয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচার প্রচারণা। তার হয়ে স্বতঃস্ফূর্তভাবে কাজ করছেন স্থানীয় সাধারণ জনগণ।
তার নির্বাচনী এলাকার লোকজন দৃষ্টান্ত সৃষ্টির জন্য নিয়েছেন এক অনন্য উদ্যোগ। মুলিয়া ইউনিয়নবাসি মাশরাফির নির্বাচনী প্রচারণার টাকা ফেরত দিয়েছেন।
সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় মাশরাফির নির্বাচনী প্রচারের টাকা নড়াইল সদরের মুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপনের কাছে ফেরত দেন। এর আগের দিন রবিবার (১৬ ডিসেম্বর) বিকালে স্থানীয় মুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক সভায় মাশরাফির নির্বাচনে কোনও ব্যয় প্রার্থী নিকট থেকে না নেওয়ার সিদ্ধান্ত নেন মুলিয়াবাসী। তাদের এমন সমর্থন এবং উদারতায় নির্বাচনী অফিস পরিচালনা ব্যয়, পোস্টার লাগানো, বাড়ি বাড়ি প্রচার করা, এমনকি এজেন্ট নিয়োগ থেকে শুরু করে সব ধরনের ব্যয় বহন করবেন মুলিয়া ইউনিয়নবকাসি নিজেরাই।
এ সময় ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী বলেন, মাশরাফি একজন সৎ দেশপ্রেমিক ছেলে। তার জন্য ভোট চাওয়া ভাগ্যের ব্যাপার। এখানে অর্থের লেনদেন করে আমরা কলুষিত হতে চাই না। টাকা ছাড়া ভোট হয় সেটা শতভাগ ভোট দিয়ে প্রমাণ করবো আমরা।
মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন বলেন, আমরা প্রাথমিক একটা খরচ এখানে দিয়েছি। কিন্তু মুলিয়া ইউনিয়নের লোকেরা তা ফেরত দিয়ে দিয়েছে। তারা নিজেরাই এলাকার সব নির্বাচনী ব্যয় বহন করতে চায়। বাবা হিসেবে ছেলের জন্য আমার গর্ব শুধু বাড়ছে। নির্বাচনী মাঠে না আসলে বুঝতে পারতাম না মানুষ মাশরাফিকে কতটা ভালোবাসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here