ছয় টিভি চ্যানেলর মালিক সংসদ নির্বাচনে লড়ছেন

0
14
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক : ছয় টিভি চ্যানেল মালিক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। এরইমধ্যে তাদের প্রার্থিতা চূড়ান্ত হয়েছে। ছয় জনের একজন ছাড়া বাকি সবাই বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন।
ঢাকা-১ আসনে নির্বাচন করছেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের চেয়ারম্যান সালমান এফ রহমান। তিনি টেলিভিশন ওনার্স অ্যাসোসিয়েশন অ্যাটকো’র সভাপতিও।
একই আসনে সালমান এফ রহমানের প্রতিদ্বন্দি সালমা ইসলাম। তিনি যমুনা টেলিভিশনের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের স্ত্রী এবং চ্যানেলটির অন্যতম পরিচালক।
ঢাকা-৯ আসনে নির্বাচন করছেন সাবের হোসেন চৌধুরী। দেশ টিভির সঙ্গে তার সংশ্লিষ্টতা রয়েছে। ঢাকা-১৫ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন মোহনা টিভির চেয়ারম্যান কামাল আহমেদ মজুমদার।
গাজী গোলাম দস্তগীর গাজী টিভির স্বত্তাধিকারী। তিনি নির্বাচন করছেন নারায়ণগঞ্জ-১ আসন থেকে। নোয়াখালী-২ আসনে নির্বাচন করছেন আরটিভি’র চেয়ারম্যান মোরশেদ আলম।
ঢাকা-১ আসনে নির্বাচন করছেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের চেয়ারম্যান সালমান এফ রহমান। তিনি টেলিভিশন ওনার্স অ্যাসোসিয়েশন অ্যাটকো’র সভাপতিও।
একই আসনে সালমান এফ রহমানের প্রতিদ্বন্দ্বী সালমা ইসলাম। তিনি যমুনা টেলিভিশনের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের স্ত্রী এবং চ্যানেলটির অন্যতম পরিচালক।
ঢাকা-৯ আসনে নির্বাচন করছেন সাবের হোসেন চৌধুরী। দেশ টিভির সঙ্গে তার সংশ্লিষ্টতা রয়েছে। ঢাকা-১৫ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন কামাল আহমেদ মজুমদার। মোহনা টিভির চেয়ারম্যান তিনি।
গাজী গোলাম দস্তগীর গাজী টিভির স্বত্তাধিকারী। তিনি নির্বাচন করছেন নারায়ণগঞ্জ-১ আসন থেকে। নোয়াখালী-২ আসনে নির্বাচন করছেন মোরশেদ আলম। আরটিভির চেয়ারম্যান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here