মাশরাফির চিরশত্রু ইনজুরি!

0
14
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : ইনজুরি আর মাশরাফি, এ দু’টাকে আলাদা করাই যায় না।এই তার চিরশত্রুই। জিম্বাবুয়ে সিরিজে খেলেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও খেলছেন। সিরিজের প্রথম ম্যাচে রবিবার মাঠে নামলেন ইনজুরি নিয়েই। তাও একটি নয়, দু’টি ইনজু্রি।
এশিয়াকাপে ক্যাচ নিতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন। সেই সঙ্গে গ্রোয়েনেও চোট পান। সেই অবস্থাতেই খেলেছেন জিম্বাবুয়ের বিপক্ষে। পুরোপুরি সেরে ওঠেননি এখনো। দু’দিন আগে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে টান লাগে টাইগার অধিনায়কের। সেটাও সেরা ওঠেনি।
উন্ডিাজের বিপক্ষে খেলা নিয়ে শুরুতে শঙ্কাও ছিল। অবশ্য ব্যথা কিছুটা নিয়ন্ত্রণে আসায় শেষ পর্যন্ত মাঠে নামেন তিনি। খেললেন মানে, শুধু খেলার জন্য খেললেন না। সামনে থেকে নেতৃত্ব দিলেন। প্রথম ব্রেক থ্রুটা এনে দিয়েছিলেন সাকিব। এরপর জোড়া আঘাতে ক্যারিবিয়দের কোণঠাসা করে দেন অধিনায়ক।
শেষ পর্যন্ত তার বোলিং ফিগার ১০-০-৩০-৩। আর তাতে মেলে ম্যাচসেরার পুরষ্কারও। বাংলাদেশও জিতেছে ৫ উইকেটে।
ম্যাচ শেষে অধিনায়ক সংবাদ সম্মেলনে জানালেন নিজের বর্তমান অবস্থার কথা, আমি শেষ ম্যাচেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছি। ফিটনেস টেস্ট দিইনি আজকে, তৈরি ছিলাম খেলার জন্য। এখন পর্যন্ত একই অবস্থায় আছে।
ইনজুরি জিম্বাবুয়ে সিরিজে যেটা ছিলো সেটা এখনও ক্যারি করছি। তিন উইকেট পেয়েছি বলে যে একেবারে ভালো আছি তা না। সাথে আরও একটা ইনজুরি যোগ হয়েছে হ্যামস্ট্রিংয়ের, যেটা আমার স্বাভাবিকভাবে ছিল না। শারীরিক ভাবে সে জিম্বাবুয়ে সিরিজ থেকে খুব ভালো আছি তা না’
মাশরাফির ক্যারিয়ার ইনজুারি ইতিহাসে ভরা। দুই হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছে সাতবার। ছোট বড় মিলিয়ে মত ১৩ বার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here