মাশরাফির ভক্তদের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা

0
8
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজে প্রথমটিতে আজ বাংলাদেশের প্রথম খেলোয়াড় হিসেবে ওয়ানডে ফরম্যাটে ২শতম আন্তর্জাতিক ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে বিশ্বের ৭৯তম খেলোয়াড় হিসেবে ২শ’ ম্যাচ খেলার ক্লাবে নাম লেখালেন ম্যাশ। এমন স্মরনীয় দিনে ভক্তদের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানাতে ভুল করেননি মাশরাফি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে নিজের ২শতম ম্যাচ নিয়ে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন তিনি।
মাশরাফি বলেন , ‘প্রায় দেড় যুগ হয়ে গেল। ২০০১ সালে যখন আন্তর্জাতিক ক্রিকেটে পথ চলা শুরু করেছিলাম, তখন মনে মনে শুধু একটাই প্রতিজ্ঞা করেছিলাম, যতদিন খেলব দেশের জন্য খেলব। কিন্তু মাঝ পথে ইনজুরি বাঁধা হয়ে দাঁড়িয়েছে বার বার। ইনজুরিতে পড়ে যখন মাঠ ছেড়ে বেড়িয়ে আসতাম, তখনি মনে হতো আর মনে হয় ফিরতে পারবো না। কিন্তু আমি প্রতিবারই ফিরেছি, এটা সম্ভব হয়েছে আপনাদের ভালবাসার জন্য। তাই আপনাদের সকলের প্রতি রইল আমার ভালোবাসা ও শ্রদ্ধা। যে কোনো প্রাপ্তিই অনেক আনন্দের। আজ আমি ওয়ানডে ক্রিকেটে ২০০তম ম্যাচ খেলতে মাঠে নামছি। এই মাইলফলক স্পর্শ করতে পেরিছি আপনাদের ভালোবাসার জন্য। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে পাড়ি দিতে চাই বাকীটা পথও। দোয়া করবেন সবাই।’
আন্তর্জাতিক অঙ্গনে ২শ’ হলেও বাংলাদেশের হয়ে ১৯৮তম ম্যাচ খেলতে নামেন মাশরাফি। দেশের জার্সির ছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দু’টি ম্যাচ বেশি খেলেছেন ম্যাশ। ২০০৭ সালের জুনে আফ্রিকা একাদশের বিপক্ষে এশিয়া একাদশের হয়ে দু’টি ওয়ানডে খেলেছিলেন মাশরাফি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here