মাশরাফি’র ভোট ক্যাম্পেইনে মাঠে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন পরিষদ

0
18

নড়াইল কণ্ঠ : নড়াইলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (নড়াইল-২ আসনে) সংসদ সদস্য পদপ্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা’র নির্বাচনী প্রচারনা উপলক্ষে জেলা পরিষদ, উপজেলা পরিষদ, নড়াইল ও লোহাগড়া পৌরসভাসহ সকল ইউনিয়ন পরিষদের মেয়র ও কাউন্সিলদের নিয়ে নড়াইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নড়াইল জেলা পরিষদ হলরুমে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো: সোহরাব হোসেন বিশ্বাসের সভাপতিত্বে এ মতবিনিময় সভা হয়।
সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, নড়াইল জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি চন্ডিবরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: আজিজুর রহমান র্ভূঁইয়া, মাশরাফি বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন প্রমুখ।
বক্তরা বলেন, মাশরাফি’র জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়াার্ডে সকল বয়সী ভোটারদের কাছে যেতে হবে। মাশরাফি ও তার চিন্তাভাবনার কথা তুলে ধরতে হবে। তাকে এ আসন থেকে সম্মানজনক ভোটের ব্যাবধানে বিজয়ী করতে হবে। তার বিরুদ্ধে কেউ অপপ্রচার করলে সেই ব্যক্তি বা গোষ্টিকে আইনে সোপর্দ্দ করতে হবে এবং সকল ইউনিয়নের সাধারণ জনগণকে নিয়ে অপপ্রচার প্রতিহত করতে হবে।
উপস্থিত জেলা পরিষদ, উপজেলা পরিষদ, নড়াইল ও লোহাগড়া পৌরসভাসহ সকল ইউনিয়ন পরিষদের মেয়র ও কাউন্সিলরবৃন্দ স্ব স্ব নির্বাচনী এলাকায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে মাশরাফি বিন মোর্ত্তজা’র নৌকা প্রতীকে ভোট ক্যাম্পেইন চালানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ হয়।
নড়াইল জেলা আওয়ামীলীগের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে সু-সমন্বয় রেখে মাঠপর্যায় ভোট ক্যাম্পেইন পরিচালনা করবেন বলেও সিদ্ধান্ত হয়। এছাড়া ডিজিটাল ক্যাম্পেইনের জন্য ফেইসবুক , ব্যানার, ভিডিও, স্থানীয় চ্যানেলে মাশরাফি’র জীবন, বিভিন্ন ক্ষেত্রে অবদানের সবিস্তার তুলে ধরে প্রচারণা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here