মহাজোটের প্রার্থী শরীফ নূরুল আম্বিয়াকে অবাঞ্ছিত ঘোষনার প্রতিবাদে কালিয়ায় বিক্ষোভ

71

নড়াইল কণ্ঠ : মঙ্গলবার একটি জাতীয় দৈনিক পত্রিকার অনলাইনে সংস্করণে কালিয়ার চাঁচুড়ী এলাকায় শরীফ নূরুল আম্বিয়াকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে এমন খবর প্রকাশের পরপরই ঐ এলাকার আওয়ামীলীগের শরীফ নূরুল আম্বিয়া পক্ষের সমর্থকরা বিক্ষোভ মিছিল করেছে। মঙ্গলবার বিকালে বারইপাড়া ঘাটে, চাচুড়ী বাজার, বনগ্রাম সহ কয়েটি এলাকায় বিক্ষোভ মিছিল হয়েছে।
এসব বিক্ষোভের নেতৃত্ব দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমদাদ মোল্যা, পুরুলিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, পুরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইদ্রিস আলী মোল্যা সহ কয়েকটি ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আওয়ামীলীগের নামধারী সন্ত্রাসীরা মুক্তির পক্ষে কাজ করলেও এবার তারা ভোটের মাঠে টিকতে পারবে না। উল্লেখ্য নড়াইল-০১ আসনে আওয়ামীলীগের পক্ষে বর্তমান এমপি কবিরুল হক মুক্তি ও বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নূরুল আম্বিয়া মনোনয়ন জমা দেন। চুড়ান্ত মনোনয়নকে পাবেন এই নিয়ে কয়েকদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এরমধ্যে মুক্তির সমর্থক ছাত্রলীগের সাবেক সভাপতিকে সোমবার রাতে মারধোর করে সন্ত্রাসীরা, অন্যদিকে মঙ্গলবার দুপুরে শরীফ নুরুল আম্বিয়া পক্ষের এক সমর্থক নয়নকে পিরোলী ইউনিয়নে মারধোরের খবর পাওয়া গেছে।