মাশরাফি’র ভোট ক্যাম্পেইন করতে নাগরিক প্লাটফরম গঠনের উদ্যোগ

0
29
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ :মুক্তিযুদ্ধের মুক্তমনা মানুষগুলোকে ঐক্যবদ্ধ করে মাশরাফি’র জন্য মাঠে একত্রে কাজ করতে হবে। ‘মাশরাফি’র জন্য দলমত নির্বিশেষে কাজ করতে চায়, তবে তারা একটি প্লাটফরম চায়। সেই প্লাটফরম হতে পারে নড়াইল সচেতন নাগরিক সমাজ’। ১০ ডিসেম্বর নড়াইল মুক্ত দিবস। আর এই দিন থেকে ‘নড়াইল সচেতন নাগরিক সমাজ’এর ব্যানারে ডোর টু ডোর সকল শ্রেণিপেশার মানুষের নিকট দেশের শ্রেষ্ঠ সম্পদ মাশরাফির জন্য ভোট ক্যাম্পেইনে নামতে হবে’।

বাংলাদেশ অলিম্পিক এ্যসোসিয়েশনের উপ-মাহাসচিব ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর আহব্বানে গত সোমবার (৩ ডিসেম্বর) বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ স্টেডিয়ামে বিকালে এবং রাত সাড়ে ৮টায় নড়াইল ক্লাবে বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত সভা সমূহে বক্তারা উপরোল্লেখিত কথাগুলি বলেছেন।

উল্লেখিত সভা সমূহে উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামি ৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টায় নড়াইল ক্লাবের হলরুমে ‘ সচেতন নাগরিক সমাজের ব্যানারে সভা আহব্বানের জন্য সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট এসএ মতিন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী অ্যাডভোকেট রেজাউল আলমকে দায়িত্ব দেয়া হয়।

মুক্তিযুদ্ধ ও অসম্প্রদায়িক চেতনায় দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে তথা উন্নয়ন বঞ্চিত নড়াইলকে জাতীয় উন্নয়নের মুলস্রোধারায় সম্পৃক্ত করতে মাশরাফিকে সম্মানজনক ভোটের ব্যাবধানে বিজয় ছিনিয়ে আনতে সকল শ্রেণি-পেশার সংগঠনের মানুগুলোকে একটি ব্যানারে সামিল করতে আগামি ৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টায় নড়াইল ক্লাবের হলরুমে এক সভা আহব্বান করা হয়।

এ সভায় (আগামি ৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টায় নড়াইল ক্লাবের হলরুমে) নড়াইল-২ সংসদীয় আসনের সকল পেশাজীবী সংগঠনের প্রতিনিধিসহ ১০ থেকে ১৫ জন সম্মানীত প্রতিনিধিদের অংশগ্রহণের জন্য অনুরোধ করা হয়।

উল্লেখ্য, পেশাজীবী সংগঠনের মধ্যে উল্লেখযোগ্য সংগঠনসমূহের মধ্যে রয়েছে, জেলা আইনজীবী সমিতি, সকল মিডিয়ার সংগঠন সমূহ, ক্রীড়া সংগঠন সমূহ, জেলা প্রাথমিক শিক্ষক সমিতি, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, জেলা ও উপজেলা ইউনিয়ন পরিষদ সমিতি, দলিল লেখক সমিতি, শিক্ষাবিদ, তরুণ-তরুনি সংগঠন, ফটোগ্রাফি সমিতি, জেলা ইমাম সমিতি, হিন্দু বৌদ্ধ খেৃষ্টান ঐক্যবদ্ধ পরিষদ, জেলা পুজা উদযাপন কমিটি, জেলা ডিপ্লমা এ্যাসোসিয়েশন, বেসরকারি সংগঠন, ক্লাব, এনজিও, রোভার স্কাইট, যুব রেডক্রস, রেডক্রিসেন্ট, ৪র্থ শ্রেণি কর্মচারি সমিতি, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারি কল্যান সমিতি, ইজিবাইক-ইজিভ্যান সমিতি, ইমারত নির্মাণ শ্রমিক, হ্যান্ড লিংক সমবায় সমিতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও জোটভুক্ত সাংস্কৃতিক সংগঠন সমূহ, জেলা জুয়েলারি সমিতি, কবি-সাহ্যিতিক সমিতি, বাস-মালিক সমিতি, ট্রাক ও লরি সমিতি, বনিক সমিতিসমূহ, ইটভাটা মালিক সমিতি, কৃষক ও খেতমজুর সমিতি, মহিলা সমিতি, নারী সংগঠনসমূহ সহ যে সকল সংগঠনের নীতিমালায় অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবার ভিত্তিতে নিজ নিজ পেশা-শ্রেণির স্বার্থে কর্মসম্পাদন করেন এমন সকল সংগঠনের প্রতিনিধিবৃন্দ এ সভায় আমন্ত্রিত হবেন বলে সভা জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here