নড়াইল-১ আসনে বিএনপি’র একক প্রার্থীর দাবীতে সংবাদ সম্মেলন

504

নড়াইল কণ্ঠ : নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমকে একক প্রার্থী ঘোষনা করার দাবীতে সংবাদ সম্মেলন করেছে নড়াইল সদর উপজেলা, কালিয়া ও নড়াগাতি থানা বিএনপির নেতাকর্মীরা। শনিবার (১লা ডিসেম্বর ) দুপুরে রূপগঞ্জ উৎসব কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, নড়াইল সদর থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মাহবুব মোর্শেদ জাপল, কালিয়া থানা বিএনপি’র সভাপতি সরদার আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক স. ম ওহিদুজ্জামান মিলু, কালিয়া পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক, নড়াগাতি থানার সভাপতি খান মতিয়ার রহমান।
এ সময় বক্তারা জানান , নড়াইল-১ আসনে বিএএনপি থেকে বিশ্বাস জাহাঙ্গীর আলমকে মনোনয়ন দেওয়া হয়েছে। পরে একই আসনে সাবেক আওয়ামীলীগ সমর্থক অবসরপ্রাপ্ত কর্ণেল এস এম সাজ্জাদ হোসেনকে এবং এস কে এম সাজ্জাদ হোসেনকে মনোনয়ন দেওয়া হয়। বক্তাদের দাবী জেলা বিএনপি’র সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের পাশে থাকেন এবং মনোনয়ন পেলে তিনি নড়াইল-১ আসন থেকে অবশ্যই বিজয়ী হবেন। তাই তাকে একক প্রার্থী হিসাবে মনোনয়ন দেওয়ার জন্য কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি আর্কষন করেন।