ফেঁসে যাচ্ছেন সোনাক্ষী!

0
7
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক: রুপি গ্রহণ করে অনুষ্ঠানে না আসায় আইনি ঝামেলায় ফেঁসেছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। ভারতের মুরাদাবাদের একটি ফ্যাশন কোম্পানি এই তারকা সুন্দরীসহ সাত জনের বিপক্ষে ৩৭ লাখ টাকা প্রতারণার মামলা করেছেন। ভারতের মুরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা অভিযোগে বলেছেন, তার অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও হাজির হননি নায়িকা।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে- চলতি বছরে ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশনের সংক্রান্ত অনুষ্ঠান আয়োজন করেছিলেন প্রমোদ শর্মা। সেখানে বিশেষ অতিথি হিসেবে সোনাক্ষী সিনহাকে নিমন্ত্রণ জানিয়েছিলেন। একটি বিনোদন কোম্পানির মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রমোদ।
সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লাখ টাকা আগেই দিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু সোনাক্ষী সিনহার ম্যানেজার মালাদিকা খুদে বার্তার মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানান- সোনাক্ষী সিনহা এই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। এই বলিউড সুন্দরীর হঠাৎ মত বদল হওয়ায় রীতিমতো বিপাকে পড়েন ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির মালিক প্রমোদ শর্মা। তাকে তড়িঘড়ি অনুষ্ঠানটি বাতিল করতে হয়। আর অনুষ্ঠান বাতিল করার অভিযোগে প্রমোদ শর্মাকে পুলিশ গ্রেফতার করে। প্রয়োজনীয় কাগজ দেখিয়ে শেষ পর্যন্ত তিনি পুলিশ হেফাজত থেকে মুক্তি পান।
ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির মালিক প্রমোদ শর্মা এবার সোনাক্ষী সিনহার কাছে ২৮ লাখ রুপি ফেরত চান। কিন্তু এই বলিউড তারকার কাছ থেকে সেই অর্থ তিনি ফেরত পাননি।
জানা গেছে, দিল্লি পুলিশ বিষটির তদন্ত করছে। এই বিষয় সোনাক্ষী এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here