নড়াইলের দু’আসনে ২৪জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

52

নড়াইল কণ্ঠ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইলের দুই আসনে মনোনয়ন ফরম দাখিল করেছেন ২৫জন প্রার্থী। এর মধ্যে নড়াইল-১ আসন থেকে ১২ জন এবং নড়াইল-২ আসন থেকে ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছে। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ি বুধবার (২৮ নভেম্বর) ছিল মনোনয়ন ফর জমার দেয়ার শেষ দিন।

নড়াইল জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক নড়াইল সূত্র মতে জানাগেছে, নড়াইল-১ (৯৩) আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের বি এম কবিরুল হক, একই দলের শরীফ নূরুল আম্বিয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিশ্বাস জাহঙ্গীর আলম, একই দলের এস কে এম সাজ্জাদ হোসেন এবং এসএম সাজ্জাদ, জাতীয় সমাজতান্ত্রিক দল থেকে ফকির শওকত আলী, জাতীয় পার্টি থেকে মো: মিল্টন মোল্যা, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো: খবির উদ্দিন, ন্যাশনাল পিপলস পার্টি’র মো: মুনসুরুল হক, স্বতন্ত্র হিসাবে ওমর আলী, সিকদার মো: শাহদৎ হোসেন এবং শেখ মিজানুর রহমান।

নড়াইল- ২ (৯৪) আসনে যারা মনোনয়ন ফরম দাখিল করেছেন তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগের ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজা, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের এ জেড এম ফরিদুজ্জামান, সাবেক এমপি মো: শহিদুল ইসলাম এবং শরীফ কাসাফুরদ্দোজা কাফী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বর্তমান এমপি শেখ হাফিজুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দলের ফকির শওকত আলী, ইসলামী আন্দোলনের এস, এম নাছির উদ্দিন, ইসলামী ঐক্যজোট বাংলাদেশের মো: মাহাবুবুর রহমান, জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান, ন্যাশনাল পিপলস পার্টির মো: মনিরুল ইসলাম, স্বতন্ত্র হিসেবে শেখ জামাল হোসেন, সাবেক এমপি মুফতি শহীদুল ইসলামের ছেলে মোহাম্মাদ তলহা ও মো: মনির হোসেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনজুমান আরা জানান, রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তাদের মাধ্যমে এসব প্রার্থীগণ মনোনয়নপত্র দাখিল হয়। আগামি ২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই হবে এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ ডিসেম্বর এবং ৩০ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।