নড়াইল-০১ আসনে বিএনপি‘র জেলা সভাপতির পক্ষে বিক্ষোভ

141

নড়াইল কণ্ঠ : নড়াইলের দুটি আসনেই আওয়ামীলীগ ও বিএনপি’র দুজন করে প্রার্থী ঘোষনা দেয়ায় বিক্ষোভ অব্যাহত আছে। বুধবার (২৮ নভেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিনে নড়াইল-০১ আসনের বিএনপি প্রার্থী জেলা সভপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের মনোনয়ন দাখিলের সময় অপর প্রার্থী’র মনোনয়ন বাতিলের জন্য বিক্ষোভ করেছে জাহাঙ্গীর সমর্থকরা। এই আসনে বিএনপির পক্ষ থেকে কর্নেল (অব) সাজ্জাদ হোসেনকে মনোনয়ন দেয়া হয়েছে।এদিকে নড়াইল-০১ আসন থেকে আওয়ামীলীগের পক্ষে থেকে কবিরুল হক মুক্তি ও জাসদের একাংশের সভাপতি শরীফ নূরুল আম্বিয়া মনোনয়ন পত্র জমা দিয়েছেন। নড়াইল-০২ আসনে মাশরাফি’র পক্ষে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ মনোনয়ন জমা দিয়েছেন। নড়াইল-০২ আসনে বি এনপির দুইজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন,এদের একজন ২০দলীয় জোটের শরিক ড.ফরহাদুজ্জামান ফরহাদ ও সাবেক এমপি শরীফ খসরুজ্জামানের পুত্র শরীফ কাসাফুরদ্দোজা কাফী ।
এদিকে বুধবার দুপুর পর্যন্ত নড়াইল-০১ আসন থেকে ৭জন ও নড়াইল-০২ আসন থেকে ১১ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।
নড়াইল-০১ আসনে আওয়ামীলীগের দুইজনকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ প্রদর্শন করেছে মুক্তির সমর্থকরা। এই আসনে জোটের পক্ষ থেকে শরীফ নূরুল আম্বিয়াকে মনোনয়ন প্রসঙ্গে কবিরুল হক মুক্তি বলেন, জাসদের একাংশের সভাপতিকে মনোনয়ন দেয়া হলে সেটা হবে আওয়ামীলীগের জন্য আত্মঘাতি, এই আসনে আম্বিয়া সাহেবকে দিয়ে বৈতরনী পার হওয়া যাবে না।