নড়াইলের দুই আসনে মনোনয়ন ফরম কিনেছেন ১৫ প্রার্থী

0
21
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইলের দুই আসন থেকে সোমবার পর্যন্ত মনোনয়ন ফরম কিনেছেন ১৫ প্রার্থী। এর মধ্যে নড়াইল- ১ আসন থেকে ০৫ জন এবং নড়াইল- ২ আসন থেকে ১০ জন।
নড়াইল- ১ আসন থেকে মনোনয়ন কিনেছেন আওয়ামীলীগ থেকে কবিরুল হক মুক্তি, জাসদের (একাংশ) প্রার্থী শরীফ নূরুল আম্বিয়া, স্বতন্ত্র প্রার্থী সিকদার মো. শাহাদত হোসেন, মো. মুনছুরুল হক, জাতীয় পার্টির মো. মিল্টন মোল্যা ও ইসলামী আন্দোলনের মো. খবির উদ্দিন।
নড়াইল- ২ আসনে মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগ সমর্থিত ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বর্তমান এমপি শেখ হাফিজুর রহমান, বিএনপির মো. মনিরুল ইসলাম, সাবেক এমপি মুফতি শহীদুল ইসলামের ছেলে মুফতি তালহা ইসলাম, ইসলামী আন্দোলনের এসএম নাছির উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী মো: মনির হোসেন, মো. মাহবুবুর রহমান, ফকির শওকত আলী, শেখ জামাল উদ্দিন আহম্মেদ ও মো: ওবায়দুর রহমান।
এসব প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র জমা দিয়েছেন নড়াইল- ২ আসনের বর্তমান এমপি অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, ইসলামী আন্দোলনের এসএম নাছির উদ্দিন ও নড়াইল- ১ আসনে ইসলামী আন্দোলনের মো. খবির উদ্দিন।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও ডিসি আনজুমান আরা জানান, আগামী ২৮ নভেম্বর পর্যন্ত রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিল করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here