নড়াইল-০১’এ জাসদের প্রার্থী মনোনয়ন দেয়ায় আ’লীগ প্রার্থীর বিক্ষোভ

621

নড়াইল কণ্ঠ : মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালে আওয়ামীলীগের পক্ষ থেকে জাসদের একাংশের সভাপতি শরীফ নূরুল আম্বিয়া কে মনোনয়ন প্রদান করায় বিক্ষোভ করেছে আওয়ামীলীগের পক্ষ থেকে মনোনয়ন প্রাপ্ত আরেক প্রার্থী বর্তমান এমপি কবিরুল হক মুক্তির সমর্থকরা। মঙ্গলবার(২৭ নভেম্বর) সকাল থেকে সংসদীয় আসনের বিভিন্ন এলাকা থেকে সমর্থকরা মটরসাইকেল শোভাযাত্রা করে কালিয়া উপজেলা আওয়ামীলীগ অফিসে জড়ো হয়। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বর্তমান এমপি কবিরুল হক মুক্তি। তিনি নেতাকর্মীদের আজ থেকেই গ্রামে মিছিল-মিটিং করার নির্দেশ দেন। এর আগে সোমবার আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নিজ এলাকায় হাজির হন কবিরুল হক মুক্তি। মঙ্গলবার সকালে জাসদের একাংশের সভাপতি শরীফ নূরুল আম্বিয়া মনোনয়ন পেয়েছেন এমন খবরে বিক্ষোভে ফেটে পড়ে কবিরুল হক মুক্তির সমর্থকেরা। এর আগে ২০০৮ সালের নির্বাচনে এই আসন থেকে ওয়াকার্স পার্টির তৎকালীন সাধারন সম্পাদক বিমল বিশ্বাসকে মনোনয়ন দেয় আওয়ামীলীগ,কিন্ত বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়লাভ করেন কবিরুল হক মুক্তি।
এরপর ২০১৪ সালে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। এদিকে এই আসনে মুক্তির বিরোধী বেশ কয়েকজন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ নূরুল আম্বিয়াকে সমর্থন করছেন।
বর্তমান এমপি কবিরুল হক মুক্তি বলেন,আম্বিয়া সাহেব মনোনয়ন পেলে ২ থেকে ৩ হাজার ভোট পাবেন, ২০০৮ সালের থেকেও এবারের অবস্থা ভয়াবহ হবে। তিনি তার সমর্থকদের প্রস্তুত থাকতে নির্দেশ দেন।

নড়াইল-০১’এ আ’লীগ প্রার্থীর বিক্ষোভ

নড়াইল-০১’এ আ’লীগ প্রার্থীর বিক্ষোভhttp://narailkantho.com/archives/14776

Posted by NarailKantho News নড়াইলকণ্ঠ নিউজ on Tuesday, November 27, 2018

নড়াইল-০১’এ আ’লীগ প্রার্থীর বিক্ষোভ

নড়াইল-০১’এ আ’লীগ প্রার্থীর পক্ষে বিক্ষোভ http://narailkantho.com/archives/14776

Posted by NarailKantho News নড়াইলকণ্ঠ নিউজ on Tuesday, November 27, 2018