ম্যাশ’র ৯৯ ব্যাচের বন্ধুরা ভোটের মাঠে

42

নড়াইল কণ্ঠ : একাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাশরাফি বিন মর্তুজার জন্য প্রচারণায় নেমেছেন তার বন্ধুরা।
নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ সালের এসএসসি পর্যায়ের বন্ধুরা উঠান বৈঠকের পাশাপাশি বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও মতবিনিময় কর্মসূচির মধ্য দিয়ে মাশরাফির জন্য নির্বাচনী মাঠে নেমেছেন।
প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত খাওয়া নাওয়া বন্ধ কওে এলাকায় বিভিন্ন পেশার মানুষের সঙ্গে মাশরাফির পক্ষে মতবিনিময় করেছেন তারা।
জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়ে বলেছেন, মাশরাফি নির্বাচন করলে এমপি এবং মন্ত্রী হবেন। এতে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন হবে বলে মনে করেন এলাকাবাসী।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন মাশরাফি। এর আগে ১১ নভেম্বর ওবায়দুল কাদেরের থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাশরাফি।
আজ রবিবার মাশরাফির পক্ষে জেলা প্রশাসক আনজুমান আরা নিকট থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট সুবাস চন্দ্র বোস।