আজ মাশরাফি মনোনয়ন ফরম সংগ্রহ করবেন

32

নড়াইল কণ্ঠ : নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হবে আজ।
আজ রবিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্রের নেতৃত্বে যে কোন তফশীলী ব্যাংকে টাকা জমা দেয়া হবে এবং এরপর বেলা ১১টার দিকে নড়াইল জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আনজুমান আরা’র নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হবে।
মনোনয়ন ফরম সংগ্রহের সময়ে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচিণ চক্রবর্তী, নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস, জেলা ছাত্রীলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধনসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, মাশরাফি’র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মীবৃন্দ, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থাকবেন। তবে এ সময় মাশরাফি উপস্থিত থাকবেন না। বলে দলীয় সূত্রে থেকে জানাগেছে, মনোনয়ন জমা দেয়ার সময় মাশরাফি নিজে উপস্থিত থেকে জমা দিবেন।
গত ১১ নভেম্বর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতিতে ওবায়দুল কাদেরের হাত থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রিকেট দলপতি মাশরাফি বিন মর্তুজা।
সর্বশেষ গত ২০ নভেম্বর বাংরাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন মাশরাফি বিন মর্তুজা।
ইতিমধ্যে মাশরাফির বন্ধুমহলসহ ভক্তরা নিজেদের উদ্যোগে মাশরাফির পক্ষে মাঠে নেমে পড়েছেন।