নড়াইলের এক গরু ব্যবসায়ী নিখোঁজ

106

নড়াইল কণ্ঠ : নড়াইল পৌর এলাকার মথুরাপুর গ্রামের আলম চৌধুরী (৬০) নামের এক গরু ব্যবসায়ী নিখোঁজ হয়েছে। সে গত বৃহস্পতিবার (২২ নভেম্বর) চুয়াডাঙ্গার শিয়ালমারি হাটে গরু কিনতে যায়। ষেখান থেকে সে আর বাড়ি ফেরে আসে নাই।
তার স্ত্রী সুফিয়া বেগম জানান, আলম ৫/৭ বছর যাবৎ ধরে বিভিন্ন হাটে গরু কেনা-বেচা করে। সে গত বৃহস্পতিবার চুয়াডাঙ্গার শিয়ালমারি হাটের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। সে বরাবরে ন্যায় রাতে বাড়িতে না ফেরায় তার মোবাইলে (০১৭৯১৩১৩৪৫০) যোগাযোগ করলে মোবাইল বন্ধ পাওয়া যায়। তার সাথে যারা গরু বেচা-কেনা করে তাদের সাথে যোগাযোগ করলে তারা জানান যে ঐদিন তারা হাটেই যায়নি। এ নিয়ে আমরা খুবই দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছি।
প্রতিবেশি জামির শেখ জানান, আলম দির্ঘদিন ধরে হাটে গরু বেচা-কেনার ব্যবসা করে আসছে। সে বরাবরই হাটের দিন সকালে বাড়ি থেকে বের হয় এবং রাতেই বাড়ি ফিরে আসে। কিন্তু এমনটি কখনই হয়নি। আমরাও বিষয়টি নিয়ে দুশ্চিন্তার মধ্যে আছি। আমি যতদুর জানি সে মানুষ হিসেবে ভাল, তার সম্পর্কে কোন খারাপ কিছু দেখি নাই বা শুনিও নাই।
রূপগঞ্জ বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কুমার ঘোষ জানান, বিষয়টি আমিও শুনেছি। দুইদিন অতিবাহিত হয়ে গেলেও আলম বাড়ি ফিরে না আসায় আমরাও বিষয়টি নিয়ে উদ্বিগ্ন।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন (পিপিএম) জানান, বিষয়টি আমরা শুনেছি। আলম চৌধুরী গত বৃহস্পতিবার চুয়াডাঙ্গায় কোন এক গরুর হাটে গরু কিনতে গিয়েছিল। তবে সে এখনও বাড়িতে ফিরেছে কিনা তা জানা নেই।