নড়াইলে সংসদ নির্বাচনে সহিংসতা রুখতে পুলিশের মহড়া

0
50

নড়াইল কণ্ঠ : ‘বিগত সরকারের তুলনায় বর্তমান পুলিশের মনোবল অনেক বেড়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেউ বানচাল করতে চায় বা বাধা দিতে আসে, সাধারণ মানুষের জানমালেরর ক্ষতি সাধন করে জনমনে ভিতি বা আতঙ্ক সৃষ্টি করতে চায় তাহলে পুলিশ তাদেও কাউকে ছাড় দেবে না।
আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে সবধরনের প্রস্তুতি রয়েছে, কাউকে এ ধারাকে বাধাগ্রস্থ করতে দেয়া হবে না।‘
সোমবার (১৯ নভেম্বর) নড়াইল শহরে মোটরসাইকেল শোভাযাত্রা শেষে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম), এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, নড়াইলে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সার্বিক নিরাপত্তা বিধানের লক্ষ্যে নড়াইল জেলা পুলিশ অক্লান্ত পরিশ্রম করে চলেছে। সবধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের এই ধরনের প্রস্তুতি। তিনি মনে করেন যে, এতে করে নির্বাচনে যারা সহিংসতা সৃষ্টি করবে তারা এগুলো থেকে দূরে থাকবে।
শোভাযাত্রাটিতে উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: শরফুউদ্দীন, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মো: জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (প্র.বি) মো: ইশতিয়াক আহম্মেদ, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমানসহ নড়াইল জেলা গোয়েন্দা শাখা, নড়াইল সদর থানা ও নড়াইল জেলায় কর্মরত পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here