“নির্বাচিত সংসদ সদস্যদের স্ব-স্ব আসনে রাখতে চায় ওয়ার্কার্স পার্টি-হাইব্রীড মনোনয়ন স্বাধীনতা বিরোধীদের সুযোগ করে দেবে”-ফজলে হোসেন বাদশা এমপি

34

নড়াইল কণ্ঠ : নড়াইল-০২ আসন থেকে ২০১৪ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি এড.শেখ হাফিজুর রহমান এমপি। ১৪ দলের শরীক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির এক কর্মী সমাবেশে এই আসনে বর্তমান সংসদ সদস্যকেই বহাল রাখার ঘোষনা দেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি। শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে সাড়ে টায় লোহাগড়ার নিরিবিলি পিকনিক কর্নারের হলরুমে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত কর্মী সমাবেশে বক্তব্য দেন এড.মুস্তাফা লুৎফুল্লা এমপি,যশোর ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড ইকবাল কবীর জাহিদ, নড়াইল জেলা সাধারণ সম্পাদক এড.নজরুল ইসলাম প্রমুখ।
এড.শেখ হাফিজুর রহমান এমপি’র সভাপতিত্বে সংসদীয় এলাকার কয়েক’শ নেতাকর্মী সমাবেশে হাজির হন। পূর্বঘোষিত কর্মসূচীতে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি আসার কথা থাকলেও তিনি অসুস্থ্যতার কারনে আসতে পারেননি।
কর্মীসভা শেষে সাংবাদিকদের সাথে আলোচনাকালে নড়াইল-০২ আসনে মাশরাফির মনোনয়ন প্রসঙ্গে কেন্দ্রীয় সাধারন সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বলেন“ কিছুই চুড়ান্ত হয়নি, ১৪ দলের সভায় আলোচনা করে নিশ্চয়ই পরিবর্তন হবে। মাশরাফির নাম উল্লেখ না করে হাইব্রীড প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন“ এতে করে স্বাধীনতার বিপক্ষের শক্তি মাথাচাড়া দিয়ে উঠবে”।