নড়াইল-১ আসনে তারেক জিয়ার ঘনিষ্টজন আনন্দ সাহা এমপি প্রার্থী!

93

নড়াইল কণ্ঠ : নড়াইল-০১ আসনে বিএনপির প্রার্থী সংকট রয়েছে দীর্ঘদিন ধরে। এই আসনে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম একক প্রার্থী হলেও তিনি ঢাকায় অবস্থান করায় এলাকার কোন মানুষেরই খোঁজ-খবর রাখেন না তিনি এমন অভিযোগে রয়েছে তৃনমূলের বিএনপি নেতাকর্মীদের মধ্যে। বিকল্প কোন প্রার্থী না পাওয়ায় বাধ্য হয়েই তারা তাকে( জাহাঙ্গীর) সমর্থন করতো। কিন্তু এবার একাদশ সংসদ নির্বাচনে বিএনপির নতুন প্রার্থী হিসেবে চমকে দিতে পারে সাবেক এমপি ধীরেন্দ্রনাথ সাহার পুত্র সুকেশ সাহা আনন্দ। ইতিমধ্যে তিনি এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।
উল্লেখ্য, এই সুকেস সাহা ২০০৩ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত কালিয়া উপজেলা যুবদলের সভাপতি থেকে পরে বিএনপিতে যোগদেন। এই আসনের ৩ বারের সংসদ সদস্য ধীরেন্দ্রনাথ সাহার ব্যাপক জনপ্রিয়তা কাজে লাগিয়ে তিনি এলাকার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করছেন। কালিয়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রেজাই রাব্বি কামাল জানান, নড়াইল-০১ আসনে বিএনপির প্রার্থী জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, কিন্তু তৃণমূলের সাথে তার কোন যোগাযোগ নাই। জনবিচ্ছিন্ন কাউকে প্রার্থী না দিয়ে নতুন প্রার্থী আনন্দকে এই আসনের প্রার্থী বানালে বিএনপির জেতার একটা সম্ভাবনা থাকবে।
ছাত্ররাজনীতি করাকালীন তারেক জিয়ার ঘনিষ্ট এই নেতার দাবী, ২০০৪ সালে তারেক ভাইয়ের মতামত নিয়ে আমি নড়াইলে রাজনীতি শুরু করি। নির্বাচন এবং মনোনয়ন বিষয়ে আনন্দ বলেন, আমি বিগত ১৭ বছর ধরে জাতীয়তাবাদী আদর্শে রাজনীতি করছি,এলাকার সংখ্যালঘু সম্প্রদায় আমাদের মতো লোককে সংসদে দেখতে চায় এমনটি ভাবছেন আনন্দ সাহা।