নড়াইল-২ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম নিলেন মাশরাফি : নড়াইলে আনন্দ মিছিল

34

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন। রোববার (১১ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত হয়ে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম নেন তিনি।
মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফরম তুলে রাখেন। মাশরাফি গেটের ভিতরে ঢুকলে তার হাতে ফরম তুলে দেন কাদের।
মাশরাফির আগমন উপলক্ষে ধানমন্ডি কার্যালয়ে ব্যাপক জনসমাগম হওয়ায় মানুষের ¯্রােত ঠেলে মাশরাফির দলীয় অফিসে প্রবেশে দেরি হচ্ছিলো।
হাজার হাজার মানুষ তার প্রতীক্ষায় রয়েছেন অনেক আগে থেকেই। কার্যালয়ের বাইরে ও ভেতরে তিল ধারণের ঠাঁই নেই। ধানমন্ডি ৩/এ, ও এর সংযোগ সড়কগুলোতে মানুষের জন্য পা ফেলার যায়গা নেই।
এর মধ্যে নড়াইলের তরুণী স্নিগ্ধা পারভীন মাশরাফিকে বরণ করতে আগে থেকেই অপেক্ষায় থাকেন।
উল্লেখ্য, লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং নড়াইল সদরের ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে নড়াইল-২ আসন গঠিত। এখানে মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ১৫৮।
জাতীয় ক্রিকেটে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি ক্রিকেটের পাশাপাশি নিজের এলাকায় জনকল্যাণমূলক কাজে নিজেকে ইতোমধ্যে জড়িয়েছেন। গত বছর তিনি গড়ে তোলেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান। এর উদ্দেশ্য বিভিন্ন ক্ষেত্রে নড়াইলের উন্নয়ন করা।
উল্লেখ্য, মাশরাফি’র মনোনয়ন কেনার খবর পেয়ে নড়াইল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ নভেম্বর) দুপুরে মাশরাফি’র আওয়ামী দলীয় মনোনয়ন ফরম কেনার খবর পেয়ে শহরের জেলা পরিষদের সামনে থেকে এক আনন্দ মিছিল বের হয়। মিছিলটি রুপগঞ্জ শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ।