১৬ নভেম্বর মুক্তি পাচ্ছে প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত সেই চলচ্চিত্র

0
20
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক : সিনেমারটির ট্রেইলার প্রকাশ হওয়ার পর পরই দর্শকের অন্যরকম আগ্রহ তৈরি হয়। সেপ্টেম্বরের শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত মুক্তি প্রতীক্ষিত ‘অ্যা ডটারস টেল’ সিনেমার ট্রেলার।
দুই মিনিট ৪৮ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলারটি চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষ থেকে শুরু করে সংসদ সদস্য, মন্ত্রী ও রাজনীতিকরাও তাদের টুইটার, ফেসবুক আর ইনস্টাগ্রামে শেয়ার করেন। এবার মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘হাসিনা : অ্যা ডটারস টেল’ সিনেমাটি।
আগামী ১৬ নভেম্বর সেই চলচ্চিত্রটি েেদশের চারটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে। সেদিন থেকেই চলচ্চিত্রটির জন্য দিন গুণছেন সবাই। এবার সেই অপেক্ষার পালা শেষ হচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হয়েছে ডকু-ড্রামা ‘হাসিনা- এ ডটারস টেল’। বার্তা সংস্থা ইউএনবির তথ্যমতে, ‘হাসিনা- এ ডটারস টেল’ প্রযোজনা করেছে আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)। সিআরআই এবং অ্যাপলবক্স ফিল্মসের প্রতিষ্ঠাতা ও পরিচালক রেজাউর রহমান খান পিপলু নির্মাণ করেছেন চলচ্চিত্রটি ।
জানা গেছে, ৭০ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রটি নির্মাণ করতে পরিচালকের দীর্ঘ পাঁচ বছর সময় লেগেছে। অক্লান্ত প্রচেষ্টার পর এই চলচ্চিত্র নির্মিত হয়।
চলচ্চিত্রটির পরিচালক পিপলু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নাটকীয় কিন্তু আন্তরিক ভঙ্গিতে চিত্রায়ন করেছেন বিভিন্ন ভূমিকায়- কখনও বঙ্গবন্ধুর মেয়ে বা কারও বোন, কখনও একজন নেতা বা পুরো দেশের ‘আপা’ হিসেবে এবং সবকিছুর ঊর্ধ্বে তার ব্যক্তিসত্তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here