নড়াইলে মাদকসম্রাট ও ইয়াবা ব্যবসায়ী সুমন আটক

86

নড়াইল কণ্ঠ : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে ইয়াবা বিক্রিকালে ইয়াবাসহ নড়াইলের মাদকস¤্রাট ও ইয়াবা ব্যবসায়ী জাকির হোসেন সুমনকে (৪২) আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়। জাকির হোসেন সুমন নড়াইল পৌরসভার কুড়িগ্রাম এলাকার মৃতু ইউনুস মোল্যার ছেলে। এ সময় তার বাড়িঘর ও আশেপাশে তল্লাসি চালিয়ে ২১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, ইয়বা সুমনের বিরুদ্ধে বেশ আগেই অভিযোগ ছিল, কিন্তু তথ্য প্রমানের অভাবে তাকে আটক করা সম্ভব হয়নি।
সুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ও ডিবি পুলিশের ওসি উপস্থিত থেকে অভিযান পরিচালনা করেন। এর প্রায় দেড় বছর আগেও সুমন ইয়াবাসহ আটক হয়েছিলেন।

নড়াইলে মাদকসম্রাট ও ইয়াবা ব্যবসায়ী সুমন আটক

নড়াইল কণ্ঠ : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে ইয়াবা বিক্রিকালে ইয়াবাসহ নড়াইলের মাদকস¤্রাট ও ইয়াবা ব্যবসায়ী জাকির হোসেন সুমনকে (৪২) আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।বৃহস্পতিবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়। জাকির হোসেন সুমন নড়াইল পৌরসভার কুড়িগ্রাম এলাকার মৃতু ইউনুস মোল্যার ছেলে। এ সময় তার বাড়িঘর ও আশেপাশে তল্লাসি চালিয়ে ২১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, ইয়বা সুমনের বিরুদ্ধে বেশ আগেই অভিযোগ ছিল, কিন্তু তথ্য প্রমানের অভাবে তাকে আটক করা সম্ভব হয়নি।সুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ও ডিবি পুলিশের ওসি উপস্থিত থেকে অভিযান পরিচালনা করেন। এর প্রায় দেড় বছর আগেও সুমন ইয়াবাসহ আটক হয়েছিলেন।

Nai-post ni NarailKantho News নড়াইলকণ্ঠ নিউজ noong Huwebes, Nobyembre 8, 2018