জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নড়াইলে পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময়

0
9
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নড়াইল জেলার সকল পুলিশ কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল ১০টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল সদর) মোঃ শরফুদ্দীন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল কালিয়া) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়াটার) মোঃ জালাল উদ্দিন, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস হোসেন পিপিএম, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ^াস, কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর কবীরসহ জেলার বিভিন্ন পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, ‘‘ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যের নিষ্ঠা ও দায়িত্বের সাথে কর্তব্য পালন করতে হবে। সকল দলের প্রার্থীরা যাতে অবাধে প্রচার-প্রচারণার কাজে অংশ নিতে পারে সে জন্য নিরাপত্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে’। তিনি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পুলিশের আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here