নড়াইলে ১ম বিভাগ হ্যান্ডবল লীগ : নারী গ্রুপে মহিলা খেলোয়াড় কল্যাণ সমিতি ও পুরুষ গ্রুপে কামাল প্রতাপ তরুণ সংঘ চ্যাম্পিয়ন

0
20
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলে ১ম বিভাগ হ্যান্ডবল লীগের ফাইনালে পুরুষ গ্রুপে কামাল প্রতাপ তরুন সংঘ ১৫-১০ গোলে মির্জাপুর ক্রীড়া চক্রকে এবং মহিলা গ্রপে মহিলা খেলোয়াড় কল্যান সমিতি ৭-৫ গোলে প্রাক্তন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
শনিবার (০৩ নভেম্বর) বিকেলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মৌসুমী (কিউট) ইন্ডাষ্ট্রিস লিঃ এর পৃষ্ঠপোষকায় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে ১২টি দল ও মহিলা গ্রুপে ৮টি দল অংশগ্রহণ করে। ৬ সেটেম্বর থেকে প্রতিযোগিতা শুরু হয়।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা, বিশেষ অতিথি নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, সহকারী সম্পাদক এস এম খালেকুজ্জামান স্বপন, কোষাধক্ষ মোঃ জাহাঙ্গীর হোসেন সহ অতিথিবৃন্দ।
এসময় ১ম বিভাগ হ্যান্ডবল লীগের সভাপতি খান মোঃ তৌহিদুল ইসলাম জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক কৃষ্ণপদ দাস, অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ ইউসুফ আলী, কোষাধ্যক্ষ আব্দর রশীদ মন্নু, সদস্য মোঃ আজিজুল ইসলাম সহ ক্রীড়ামোদী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা বলেন,‘ আমাদেরকে মাদকসহ অপরাধ নিয়ন্ত্রণে খেলাধুলার দিকে মনোযোগী হতে হবে। খেলাধুলার মধ্যে থাকলে শারীরিক ব্যায়ামের পাশাপাশি কেউ খারাপ কাজের সাথে লিপ্ত হতে পারে না। খেলাধুলায় বাংলাদেশের মধ্যে নড়াইল একটি অন্যতম জেলা। এই জেলারই কৃতি সন্তান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাংলাদেশের শ্রেষ্ঠ সম্পদ মাশরাফি বিন মর্তুজা। তিনি নড়াইল তথা বাংলাদেশকে বিশ্বের কাছে পরিচিত করে তুলছে’।
এসময় প্রধান অতিথি, তৃণমুল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড়দের খুঁেজ এনে প্রশিক্ষণের মাধ্যমে জাতীয় পর্যায়ের খেলোয়াড় সৃষ্টিতে ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here