নড়াইলে ঘরের মধ্য থেকে শাশুড়ির লাশ উদ্ধার, ছেলের স্ত্রী আহত

0
45
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ি ইউনিয়নের চাপুলিয়া গ্রামে ঘরের মধ্য থেকে শাশুড়ি আঙ্গুরা বেগমের (৫০) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আঙ্গুরা চাপুলিয়া গ্রামের সরোয়ার হোসেনের স্ত্রী। এদিকে পাশের কক্ষ থেকে আঙ্গুরার ছেলের স্ত্রী তানজিলা বেগমকে (২৫) আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ সময় শাশুড়ি ও ছেলের স্ত্রী ছাড়া অন্যরা কেউ বাড়িতে ছিলেন না। নিহত আঙ্গুরার মাথায় আঘাতের চিহৃ রয়েছে।
প্রতিবেশিরা জানান, আঙ্গুরাদের বাড়ির পাশে তেমন কোনো বাড়ি নেই। স্বামী ও দুই ছেলেও বাড়িতে থাকেন না। তারা বাইরে থেকে দিনমজুরের কাজ করেন। তবে, মা ও স্ত্রীর হতাহতের খবর শুনে তানজিলার স্বামী বালি সরবরাহ শ্রমিক শাকিল দুপুরে বাড়িতে আসেন। তিনিও এ হত্যাকান্ডে ব্যাপারে কিছুই জানেন না বলে সাংবাদিকদের জানিয়েছেন।
কালিয়া থানার ওসি শেখ শমসের আলী বলেন, মঙ্গলবার সকাল ৯টা দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। কে বা কারা এ হত্যাকান্ডের ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তানজিলাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here