নড়াইল পৌরসভার মেয়রপদে সাবেক ১নং ওয়ার্ডের আওয়ামী মনোনয়ন প্রত্যাশী ৩প্রার্থী একমঞ্চে

0
158

নড়াইল কণ্ঠ : নড়াইল পৌরসভায় সাবেক ১নং ওয়ার্ডে একজন আওয়ামী লীগের মেয়র পদ প্রার্থী মনোনয়নের লক্ষ্যে ৩ সম্ভাব্য মেয়র পদ প্রার্থী এক মঞ্চে প্রচারনা করেছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকাল ৪টায় গাড়–চোরা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নওরোজ মোল্যার সভাপতিত্বে এ নির্বাচনী মতবিনিময় ও প্রচারনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় নড়াইল পৌরসভার ১, ২ ও ৩ ওয়ার্ডের সচেতন নাগরিকবৃন্দের মাঝে সম্ভাব্য ৩ মেয়র প্রার্থী সাবেক কাউন্সিলর সাইফুল ইসলাম, সাবেক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর খন্দকার আল মনসুর বিল্লাহ ও জেলা আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন বক্তব্য রাখেন।

এ সময় সচেতন নাগরিক সমাজের পক্ষে বক্তব্য রাখেন, পৌর মুক্তিযোদ্ধা চেতনা বাস্তায়ন মঞ্চের আহবায়ক খোন্দার মাসুদ হাসান, সদস্য সচিব ইসরাইল হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সঞ্জিব কুমার বোসু, সাবেক ২নং ওয়ার্ডে কাউন্সিলর নিখিল সরকার প্রমুখ।

মেয়র পদ প্রার্থী ও বক্তারা নড়াইল পৌরসভায় সাবেক ১নং ওয়ার্ডের সামগ্রিক উন্নয়ন ও অধিকার বঞ্চিত মানুষের সেবা নিশ্চিত করার জন্য বর্তমান ১, ২ ও ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের ৩ প্রার্থীদের মধ্য থেকে একজন প্রার্থী মনোনয়নের প্রত্যাশা ব্যক্ত করেন।