ভূমিধসে মালয়েশিয়ায় ৩ বাংলাদেশিসহ নিহত ৬

0
13
GEORGE TOWN, 20 Okt -- Anggota Pasukan Mencari dan Menyelamat Khas Malaysia (SMART) dan Bomba dan Penyelamat serta agensi kerajaan memantau kawasan tanah runtuh di Jalan Bukit Kukus, Paya Terubong hari ini. Kejadian tanah runtuh yang dilaporkan pada 1.56 tengah hari semalam itu sehingga kini menyebabkan empat pekerja asing maut, tiga cedera manakala tiga lagi dikhuatiri masih terperangkap dalam runtuhan tanah. --fotoBERNAMA (2018) HAK CIPTA TERPELIHARA
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

মালয়েশিয়ায় একটি কন্সট্রাকশন সাইটে ভূমিধসে তিন বাংলাদেশি শ্রমিকসহ ছয়জন নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীয় কর্তৃপক্ষ। একজন বাংলাদেশি শ্রমিককে জীবিত উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে দেশটির স্টার অনলাইন ওয়েবসাইট।

নিহত বাংলাদেশিরা হলেন মিঠু হোসেন (৩০), মুস্তাক হোসেন (২৫) এবং আক্তারুল (৩৫)। অপর নিহত ব্যক্তিরা হলেন ইন্দোনেশিয়ার সামসুল (১৯), ও বাহতিয়ার (৩৬) এবং মিয়ানমারের খিন আয় খাং (৩৩)।

দুর্ঘটনার পর তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এরা হলেন বাংলাদেশের শামিম (২৪), ইন্দোনেশিয়ার ওয়াক্রিনি (৩৬), এবং নোরা জিজাহ (২৪)।

স্টারের খবরে বলা হয়, রোববার কয়েক মিনিটের ব্যবধানে মিঠু ও মুস্তাকের মৃতদেহ খুঁজে পায় উদ্ধারকর্মীরা।

এখনও ইন্দোনেশিয়ার সুবেরি (৩৪)- নামের একজন নিখোঁজ শ্রমিকের জন্য অনুসন্ধান চালাচ্ছে উদ্ধারকর্মীরা।

বৃহস্পতিবার থেকে টানা প্রবল বর্ষণের পর শুক্রবার (১৯ অক্টোবর) ওই কন্সট্রাকশন সাইটের ভূমিধস হয়। এর ফলে শ্রমিকরা যে কন্টেইনার গুলোতে থাকত সেগুলো মাটি চাপা পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here