নড়াইলে বিসর্জন পর্যন্ত ২৪ ঘন্টা পুজা মন্ডপ পাহারা দিবে পুলিশ

61

নড়াইল কণ্ঠ : বর্তমান সরকারের মেয়াদের শেষ পুজা এটা। অল্প কিছুদিন পরেই জাতীয় সংসদ নির্বাচন। এই দূর্গা পুজাকে কেন্দ্র করে কোন বিশৃঙ্খলা পরিবেশ যাতে না ঘটে সে জন্য পুলিশ ও আনসার বাহিনীর সকল সদস্যদের সজাগ থাকতে হবে। তাই নড়াইলের প্রতিটা পুজা মন্ডপে আজ (১৫ অক্টোবর) হতে বিসর্জন পর্যন্ত দিনরাত ২৪ ঘন্টা নিরবিচ্ছিন্ন পাহারা দিবে পুলিশ ও আনসার সদস্যরা।

১৫ অক্টেবর (সোমবার) বেলা ১২টায় নড়াইল সদর থানা চত্বরে আয়োজিত পুজা মন্ডপে দ্বায়িত্বপালনকারি পুলিশ ও আনসার সদস্যদের দায়িত্ববন্টন অনুষ্ঠানে এই সব কথা বলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন নড়াইলের সহকারি পুলিশ সুপার (সার্কেল) মো: মেহেদী হাসান, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ।

পুলিশ সুপার আরো জানায়, ধর্ম যারযার উৎসব সকলের, নড়াইলের প্রতিটা মানুষকে উৎসবমূখরভাবে হিন্দু ধর্মের সব থেকে বড় এই ধর্মীয় উৎসব পালনে সহযোগিতা করার জন্য আহব্বান জানান।

পুলিশ জানায়, নড়াইলে তিনটি উপজেলায় প্রায় ৬শ পুজা মন্ডবে হিন্দু ধর্মের সব থেকে বড় ধর্মীয় উৎসব দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। গুরুত্ব বুঝে প্রতিটা মন্ডবে ৪ থেকে ৬জন আনসার সদস্যা সার্বক্ষনিক ডিউটি করবে। পাশাপাশি পুলিশও থাকবে।