দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজও জিতলো

0
5
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক : ওয়ানডের পর জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ জয় করলো দক্ষিণ আফ্রিকা। গতরাতে সিরিজের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারিয়ে টি-২০ সিরিজ জয় নিশ্চিত করে প্রোটিয়ারা। সিরিজ জয়ের পাশাপাশি ২-০ ব্যবধানে এগিয়েও গেল দক্ষিণ আফ্রিকা।
পচেফস্ট্রমে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয় জিম্বাবুয়ে। দক্ষিণ আফ্রিকার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০ ওভারে ৭ উইকেটে ১৩২ রানের সংগ্রহ পায় জিম্বাবুয়ে। পাঁচ নম্বরে ব্যাট হাতে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন সিন উইলিয়ামস। তার ২৮ বলের ইনিংসে ২টি চার ও ৩টি ছক্কা ছিলো।
এছাড়া উইকেটরক্ষক ব্রেন্ডন টেইলর ২৯, অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা ২১ ও তেন্ডাই চিসোরো অপরাজিত ১৪ রান করেন। দক্ষিণ আফ্রিকা লুঙ্গি এনগিডি-ডেন পেটারসন-রবি ফ্রালিঙ্ক ২টি করে উইকেট নেন।
জয়ের জন্য ১৩৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৬ বল বাকী রেখেই জয় তুলে নেয় দক্ষিণ আফ্রিকা। দলের কেউই বড় ইনিংস খেলতে না পারলেও জয় পেতে সমস্যা হয়নি প্রোটিয়াদের। জেপি ডুমিনি অপরাজিত ৩৩, উইকেটরক্ষক কুইন্টন ডি কক ২৬ ও হেনরিচ ক্লাসেন ২২ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন দক্ষিণ আফ্রিকার পিটারসন।
আগামী ১৪ অক্টোবর বেনোনিতে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here