দুঃখ ভুলে লঙ্কান সফরে যুবারা

0
24
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়া্ইল কণ্ঠ ডেস্ক : মাঠে এশিয়া কাপে যুবাদের কাছে প্রত্যাশা একটু বেশিই ছিল। তবে তারা সেই আশা পূরণ করতে পারেনি। ভারতের কাছে হেরে সেমিফাইনালেই আসর থেকে ছিটকে পড়ে তৌহিদ হৃদয়রা। তবে সে দুঃখ পেছনে ফেলেই সামনে নজর দিতে চাচ্ছে যুবারা।
যার শুরুতে শ্রীলঙ্কা সফর করবে চলতি মাসেই। সেখানে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পাঁচটি ওয়ানডে এবং দুটি চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ দল।
লঙ্কা সফরের উদ্দেশ্যে আগামী ১৩ অক্টোবর ঢাকা ছাড়বে যুবারা। দুদিনের বিশ্রাম-অনুশীলন শেষে ১৬ অক্টোবর প্রথম চার দিনের ম্যাচ খেলতে নামবে জুনিয়র টাইগাররা। পরের চারদিনের ম্যাচটি শুরু হবে ২৩ অক্টোবর।
পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি ৩০ অক্টোবর, ডাম্বুলায়। একই ভেন্যুতে ১ ও ৩ নভেম্বর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচটি খেলবে দুই দল। শেষ দুটি ওয়ানডে হবে ৬ ও ৯ নভেম্বর কাটুনায়াকেতে।
সদ্য সমাপ্ত যুব এশিয়া কাপের পর যুব দলকে নতুন করে সাজাচ্ছে বিসিবি। দলের অধিনায়ক তৌহিদ হৃদয়ও নবীন দলটিকে নিয়ে উচ্ছ্বসিত, ‘আমাদের প্রতিটি প্লেয়ার এবার প্রথম এশিয়া কাপ খেলেছে। একটু হলেও এখন অভিজ্ঞ হয়েছে। এখন আমাদের বিশ্বাস জন্মেছে যে আগামিতে আমরা প্রতিটি আন্তর্জাতিক ম্যাচেই ভাল করবো। একটু আত্মবিশ্বাসী আছে। আশা করছি ভাল কিছু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here