গুলশানের ডিসি এমপির পিএস কে হেনস্থা করলেন

48

নড়াইল কণ্ঠ ডেস্ক : পুলিশের গুলশান জোনের ডিসি মুশতাক আহমেদের বিরুদ্ধে জমি দখল ও অফিসে ডেকে নিয়ে এক এমপির পিএসকে হুমকি ধমকি দেয়ার অভিযোগ উঠেছে। এছাড়া ওই এপিএসকে মামলারও ভয় দেখানো হয়েছে। গত মঙ্গলবার আইজিপি কমপ্লেইন্টস মনিটরিং সেলে ঢাকা-১১ আসনের এমপি রহমতুল্লাহর ব্যক্তিগত সচিব (পিএস) এহসানুর রহমান সুমন এই অভিযোগ করেন।
লিখিত অভিযোগে তিনি বলেন, বাড্ডা এলাকার বেরাইদ মৌজায় তার বাবার জমি নিয়ে শাহাদাত নামের একজনের সঙ্গে বিরোধ রয়েছে। ওই জমি নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। গত ২০ সেপ্টেম্বর উচ্চ আদালত ওই জমিতে শাহাদাতের কোন স্বত্ব নেই বলে আদেশ দেয়। কিন্তু ওই জমিতে শাহাদাতের স্বত্ব প্রতিষ্ঠার জন্য ডিসি মুশতাক আহমেদ সেখানে বাউন্ডারি দেয়াল নির্মাণের জন্য ওসিকে নির্দেশ দেন।
পরে গত ৮ অক্টোবর বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে নির্মাণ কাজ শুরু করেন। এর আগে গত ২৪ সেপ্টেম্বর ডিসি মুশতাক তার অফিসে ডেকে পাঠান সুমনকে। যথাসময়ে সুমন তার কক্ষে গেলে দেখেন আগে থেকেই শাহাদাতসহ আরও ৫/৬জন লোক রয়েছে। এসময় ডিসি মুশতাক তাকে ভুমিদস্যু উল্লেখ করে নানা হুমকি দেন। এক পর্যায়ে তাকে মামলারও ভয় দোখানো হয়। ডিসি মুশতাকের এমন আচরণ পুলিশের ভাবমুর্তিকেও প্রশ্নবিদ্ধ করে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ডিসি মুশতাক আহমেদের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।