নড়াইলসহ ১০ জেলায় নতুন ডিসি

81

নড়াইল কণ্ঠ : নড়াইলসহ ১০ জেলায় ডিসি পদে রদবদল করেছে সরকার। গত রবিবার (২২ সেপ্টেম্বর) নতুন ডিসি নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কবির মাহমুদকে বরগুনা জেলা প্রশাসক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব আবু আল মো. সাজ্জাদ হোসেনকে পিরোজপুর জেলা প্রশাসক, পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব শহীদুল ইসলামকে টাঙ্গাইল জেলা প্রশাসক, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব বেগম আনজুমান আরাকে নড়াইল জেলা প্রশাসক, বাংলাদেশ শিপিং করপোরেশনের জেনারেল ম্যানেজার (উপসচিব) মো. গোলামুর রহমানকে নাটোর জেলা প্রশাসক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক, স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব মো. আলী আকবরকে মাগুরা জেলা প্রশাসক, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপ-সচিব এস এম মোস্তফা কামালকে সাতক্ষীরা জেলা প্রশাসক এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপ-সচিব ফয়েজ আহম্মদকে বগুড়া জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়।
রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।