‘স্বরলিপি শিল্পী গোষ্ঠী’ নামে নড়াইলে একটি সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ

0
26
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক: ‘স্বরলিপি শিল্পী গোষ্ঠী’ নামে নড়াইলে একটি সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ আত্মপ্রকাশ ঘটেছে। গত শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকালে শহরের রূপগঞ্জ বাঁধাঘাটে সংগঠনটির উদ্বোধন করেন নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মুন্সী হাফিজুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বরলিপি শিল্পীগোষ্ঠী’র সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আঞ্জুমান আরা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা দিলারা বেগম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা ও জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাবেয়া ইউসুফ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মলয় কুমার কুন্ডু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুর রহমান লিটু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমত আরা, উদীচী শিল্পী গোষ্ঠী জেলা সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, সহ-সম্পাদক নিত্যানন্দ দাম, স্বরলিপি শিল্পী গোষ্টীর সাধারণ সম্পাদক টিটো শিহাব, সাংগঠনিক সম্পাদক মহিতোষ বিশ্বাস প্রমুখ।
স্বরলিপি শিল্পীগোষ্ঠীর সভাপতি নারী নেত্রী আঞ্জুমান আরা জানান, এই সংগঠটির মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সাংস্কৃতিক চর্চা, বিভিন্ন ধরণের প্রোগ্রাম, প্রশিক্ষণ সহ সাংস্কৃতিক উন্নয়নে কাজ করে যাবে।
এছাড়া সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং প্রতিরোধসহ জনসচেতনতা সৃষ্টিতে কাজ করে যাবে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে বৃষ্টিস্নাত বিকালে শিল্পী রোজিনা, অতিথি শিল্পী সাদিক, সুর্বণা, জৈতা, তানিম, মহিতোষ ও টিটো শিহাবসহ অন্যান্য শিল্পী সঙ্গীত পরিবেশন করেন।
অনুষ্ঠানে স্বরলিপি শিল্পীগোষ্ঠীর সদস্য সহ জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here