ম্যাচ শেষে অধিনায়ক মাশরাফির মন্তব্য

0
28
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক: এশিয়া কাপের শুরুটা দুর্দান্ত হলেও এরই মধ্যে টানা দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী শ্রীলঙ্কাকে বিধ্বস্ত করে টাইগাররা। তবে এরপরই আফগানিস্তান ও ভারতের কাছে হেরে টুর্নামেন্টে এখন অনেকটাই ব্যাকফুটে সাকিব-মুশফিকরা। আর এক্ষেত্রে দলের ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিয়ে খেলার তাগিদ দিয়েছেন অধিনায়ক মাশরাফি।
প্রসঙ্গত, সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ টস হেরে আগে ব্যাট করে ১৭৩ রানে অলআউট হয়। ভারত তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় ৩৬.২ ওভারে।
এ ব্যাপারে মাশরাফি মনে করেন, ভারতের বিপক্ষে তার দল ২৫০-২৬০ রান তুলতে পারতো। ম্যাচ শেষে টাইগার অধিনায়ক বলেন, ‘ব্যাটিংয়ের জন্য উইকেট খারাপ ছিল না। আমরা ২৫০-২৬০ রান করতে পারতাম। ১৭০ রান করার পর বোলারদের থেকে কিছু আশা করা কঠিন। ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নেয়া প্রয়োজন।’
বাংলাদেশের সামনের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। এই ম্যাচটিকেও মাশরাফি কঠিন বলছেন, ‘পরবর্তী ম্যাচ শক্ত দলের বিপক্ষে, যাদের ভালো বোলার রয়েছে। আমাদের ভালো ব্যাট করতে হবে।’
উল্লেখ্য, ভারতের বিপক্ষে এদিন ব্যাটসম্যানদের ব্যর্থতার পর শেষ দিকে দলের হাল ধরেন মিরাজ এবং মাশরাফি। অষ্টম উইকেটে দু’জনে ৬৬ রান যোগ করেন। মিরাজ ৫০ বলে দুই চার, দুই ছয়ে ৪২ রানের দারুণ এক ইনিংস খেলেন। অন্যদিকে, অধিনায়ক মাশরাফি দুই ছয়ে ৩২ বলে ২৬ করে বিদায় নিয়ে ফেরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here