চট্টগ্রামে অষ্টম শ্রেণির শিক্ষার্থী’র অর্ধগলিত মরদেহ ‍উদ্ধার

43

নড়াইল কণ্ঠ ডেস্ক: চট্টগ্রামের হাটহাজারীতে নিখোঁজের দুই দিন পর অষ্টম শ্রেণির এক ছাত্রীর অর্ধগলিত মরদেহ ‍উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।
১৬ সেপ্টেম্বর, রবিবার রাত সাড়ে ৯টায় উপজেলার শাহজালাল পাড়ার সালাম ম্যানশন নামের ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত স্কুলছাত্রীর নাম তাসনিম সুলতানা তুহিন (১৩)। সে সালাম ম্যানশনের নিচ তলার বাসিন্দা আবু তায়েবের মেয়ে। তুহিন হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।
হাটহাজারী থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, তুহিন হত্যায় জড়িত অভিযোগে শাহনেওয়াজ মুন্না (২৮) নামে মাদকাসক্ত এক যুবককে আটক করা হয়েছে। মুন্না সালাম ম্যানশনের চতুর্থ তলার বাসিন্দা শাহজাহান সিরাজের ছেলে। নিহতের পরিবার ও পুলিশ ধারণা করছে, মুন্নাই তুহিনকে হত্যা করেছে।
তুহিনের বড় ভাই জানান, তাদের বাবা-মা হজ পালনের জন্য সৌদি অারবে গেছেন। গত শুক্রবার দ্বিতীয় তলায় প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় তুহিন। এরপর থেকে নিখোঁজ ছিল সে। এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।
এ ঘটনায় একই ভবনের চতু্র্থ তলার বাসিন্দা মুন্নাকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কিন্তু কোনো তথ্য না পেয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। এরপর পুলিশ জানতে পারে শুক্রবার মুন্নার বাবা-মা বাসায় ছিল না। পরে মুন্নার বাবা-মাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তারাও পুলিশকে কোনো তথ্য দিতে পারেনি।
রবিবার রাতে মুন্নাদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ায়। খবর পেয়ে পুলিশ এসে সেখান থেকে তুহিনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। সে সময় ভবনটির সামনে শত শত মানুষ জড়ো হয়ে বিক্ষোভ করেন এবং তুহিনের হত্যাকারীর শাস্তি দাবি করেন।

সূত্র: ইউএনবি