মাশরাফিরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলবে

44

এশিয়া কাপকে সামনে রেখে অনুশীলন শুরু করেছেন মাশরাফি-তামিমরা। আজ সোমবার(২৭ আগস্ট) প্রথম দিন ফিটনেস পরীক্ষার পাশাপাশি চলেছে এশিয়া কাপ নিয়ে ছক কষাও। দলের পক্ষ থেকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পেসার আবু জায়েদ রাহী। তিনি জানান, চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলবে বাংলাদেশ।
বিপ টেস্ট থেকে শুরু করে জিম এবং ফিল্ডিং অনুশীলন প্রথম দিনের মতো করেছে বাংলাদেশ। যেখানে নাজমুল হাসান শান্তর সর্বোচ্চ স্কোর ১৬। ১০ স্কোর নিয়ে ফিটনেসে সবার শেষে রুবেল হোসেন।

মাশরাফির নেতৃত্বে টিম মিটিংয়ে বিরতির পর এসে এশিয়া কাপ নিয়ে দলীয় চিন্তার কথা বলেন আবু জায়েদ রাহী। তিনি বলেন, ‘এশিয়া কাপ চ্যাম্পিয়ন হওয়ার প্ল্যান আমাদের। ড্রেসিংরুমে মিটিংয়ে এটা নিয়েই আলোচনা হয়। মাশরাফি ভাই বলেছেন, সবার মধ্যে বিশ্বাস রাখতে হবে যে এশিয়া কাপে আমরা চ্যাম্পিয়ন হবো। আমরা কেবল পার্টিসিপেট করতে যাচ্ছি না।’
শুক্র ও শনিবার অনুশীলন বন্ধ থাকবে। এশিয়া কাপের আগে নিজেদের গুছিয়ে নেওয়ার জন্য আট দিন সময় পাচ্ছে বাংলাদেশ। এর মধ্যেই হবে চূড়ান্ত দল ঘোষণা।
আগামী ১৫ সেপ্টেম্বর দুবাইতে শুরু হচ্ছে এশিয়া কাপ। আসরের প্রথম দিনেই মাঠে নামছে বাংলাদেশ। আর বাংলাদেশের প্রতিদ্বন্দ্বী শ্রীলংকা।