‘বঙ্গবন্ধু স্মৃতি বির্তক উৎসব’ অনুষ্ঠিত

53

নড়াইল কণ্ঠ : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্মরণে ‘বঙ্গবন্ধু স্মৃতি বির্তক উৎসব’ ২০১৮ নড়াইলে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ আগস্ট) সকাল ১০টায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ বির্তক উৎসবের উদ্বোধন করেন নড়াইলের জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ শাহানার বেগম, মাশরাফি বিন মর্তুজার গর্বিত পিতা মাইকেল মধুসূদন ডেিবট ফেডারেশন, বাংলাদেশ এর উপদেষ্টা গোলাম মর্তুজা স্বপন প্রমুখ।

কুইজ ও বিভিন্ন জেলার ভাষা ইত্যাদি বিষয় ছিল এ বির্তক উৎসব। বির্তকের বিষয় ছিল “উন্নয়ন রোল মডেল বাংলাদেশ” এবং ৭টি জেলা অবস্থান নিয়ে বির্তক হয়।

‘বঙ্গবন্ধু স্মৃতি বির্তক উৎসব’ ২০১৮ মাইকেল মধুসূদন ডেিবট ফেডারেশন, বাংলাদেশ আয়োজনে জেলা প্রশাসন নড়াইল ও ইয়াং বাংলার সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,“বাংলাদেশ আজ উন্নয়নে সমগ্র বিশ্বে রোল মডেল” প্রতিকী সংসদে বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর পক্ষে সরকারি দল এবং বিপক্ষে ছিল বিরোধী দল বক্তব্য রাখেন। যুক্তি তর্কে বিরোধী দল বিজয়ী হয়।

বির্তক অনুষ্ঠানটি দেখতে নিচে লিংকে ক্লিক করুন: