পুণম পাণ্ডে ঘনিষ্ঠতা নিয়ে এ কী বললেন!

43

ভারতের আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রীদের একজন পুণম পাণ্ডে। সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়ে হোক কিংবা বেফাঁস মন্তব্য করে- যেন সব সময়ই আলোচনায় থাকতে চান তিনি। এবার যেমন অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে ঘনিষ্ট হওয়ার মতো বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনাম হলেন এই বিতর্কিত মডেল।
সম্প্রতি এক গণমাধ্যমে সাক্ষাৎকার দেন পুণম পাণ্ডে। সেখানে নিজের মনের কথা খুলে বলেন তিনি। জানান, এখনও কাউকে সেভাবে মনে ধরেনি তাঁর। তবে হ্যাঁ, এমন কয়েকজন বলিউড তারকা আছেন যাদের কাছে পাওয়ার দারুণ ইচ্ছা পুণমের।
বলিউড নায়কদের মধ্যে কার সঙ্গে ঘনিষ্ঠ হতে চান? পুণমকে করা এমন প্রশ্নের ভিতরেই লুকিয়ে ছিল দুষ্টুমি। সেটা ধরতে পেরে অভিনেত্রী অকপটেই জানালেন, যাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আকাঙ্ক্ষা, তাদের তালিকাটা কিন্তু বেশ লম্বা। অন্তত পাঁচ-ছয়জন তো রয়েছেন। এবার মুখ ফুটে নামগুলোও জানিয়ে দেন।
তালিকার শুরুতেই ‘কমান্ডো’ ছবির হ্যান্ডসাম হাঙ্ক বিদ্যুৎ জামওয়াল। রণবীর সিং এবং সালমান খানকে আলাদাভাবে পেলেও দারুণ খুশি হবেন বলে জানান। এবার নিশ্চয়ই চার বা পাঁচ নম্বর নামটি খুঁজবেন। এখানেই বড় টুইস্ট। কারণ এবার পুণম এমন এক কথা বললেন, যা হয়তো এতদিন অনেকেরই অজানা ছিল। শুধু পুরুষ নয়, নারীতেও আকৃষ্ট তিনি! নারীর নামও গোপন রাখেননি। কৃতি শ্যাননকে ‘অন্যভাবে’ পাওয়ার ইচ্ছাও রয়েছে তাঁর।